shono
Advertisement
East Bengal

অস্কার ব্রুজোর ‘ওয়ার্কিং ভিসা’ পেতে সমস্যায় ইস্টবেঙ্গল, ডার্বির আগে আসবেন 'নতুন' কোচ?

আইএসএলের তিনটি ম্যাচের পরই যে কোচ কার্লেস কুয়াদ্রাতের বিদায় ঘটে যাবে এরকমটা কেউ ভাবতে পারেননি।
Published By: Arpan DasPosted: 10:47 AM Oct 08, 2024Updated: 10:47 AM Oct 08, 2024

দুলাল দে: ইস্টবেঙ্গল কর্তারা ভীষণভাবেই চাইছেন, ১৯ অক্টোবর ডার্বি ম্যাচের দিন প্রাক্তন মুম্বই সিটি এফসি কোচ অস্কার ব্রুজো লাল-হলুদের রিজার্ভ বেঞ্চে বসুক। কিন্তু পরিস্থিতি যে দিকে যাচ্ছে, তাতে এই মুহূর্তে নিশ্চিত করা বলা যাচ্ছে না, ঠিক সময়ে ওয়ার্কিং ভিসা নিয়ে তিনি ডার্বির দিন ইস্টবেঙ্গলের কোচের বেঞ্চে তিনি বসতে পারবেন কিনা। একান্তই যদি ডার্বির আগে তিনি না আসতে পারেন, তাহলে ফের বিনো জর্জের কোচিংয়েই খেলতে হবে ইস্টবেঙ্গলকে।

Advertisement

এই মরশুমে ইস্টবেঙ্গল যে দল গঠন করেছে, তাতে আইএসএলের তিনটি ম্যাচের পরই যে কোচ কার্লেস কুয়াদ্রাতের বিদায় ঘটে যাবে এরকমটা কেউ ভাবতে পারেননি। শুরুতেই এভাবে কুয়াদ্রাত সরে দাঁড়ানোয় খুব কম সময়ের মধ্যে কোচ নির্বাচন করতে বসে সমস্যায় পড়ে যান লাল-হলুদ কর্তারা। কারণ, ভাল কোচ অনেকেই রয়েছেন। তবে মরশুমের মাঝপথে ফ্রি কোচ পাওয়া কিছুটা সমস্যার। যাঁদের নাম কোচ হিসেবে ভাবা হয়েছিল, তাঁদের বেশিরভাগ কোচই কোথাও না কোথাও চুক্তিবদ্ধ। ফলে সমস্যায় পড়ে যান কর্তারা। তার মধ্যে থেকেই দুজন কোচের নাম শর্টলিস্ট হয়। অস্কার ব্রুজো এবং রোকা।

এদের মধ্যে রোকা আর শুধু কোচিং করতে চান না। এই মুহূর্তে তাঁর আগ্রহ শুধুই টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে কাজ করা। ফলে রোকাকে বাদ দিয়ে চূড়ান্ত করা হয়েছে অস্কার ব্রুজোর নাম। নতুন কোচের সঙ্গে কথাও বলেছেন লাল-হলুদ কর্তারা। ঠিক হয়েছে, যত দ্রুত সম্ভব আবেদন করা হবে অস্কারের ওয়ার্কিং ভিসার জন্য। এই মুহূর্তে যা জানা যাচ্ছে, তাতে আবেদন করা হয়েছে। কিন্তু ডার্বির আগেই সেই ভিসা পাওয়া সম্ভব হবে কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে খোদ ইস্টবেঙ্গল কর্তাদের মধ্যেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইস্টবেঙ্গল কর্তারা ভীষণভাবেই চাইছেন, ১৯ অক্টোবর ডার্বি ম্যাচের দিন প্রাক্তন মুম্বই সিটি এফসি কোচ অস্কার ব্রুজো লাল-হলুদের রিজার্ভ বেঞ্চে বসুক।
  • কিন্তু পরিস্থিতি যে দিকে যাচ্ছে, তাতে এই মুহূর্তে নিশ্চিত করা বলা যাচ্ছে না, ঠিক সময়ে ওয়ার্কিং ভিসা নিয়ে তিনি ডার্বির দিন ইস্টবেঙ্গলের কোচের বেঞ্চে তিনি বসতে পারবেন কিনা।
  • একান্তই যদি ডার্বির আগে তিনি না আসতে পারেন, তাহলে ফের বিনো জর্জের কোচিংয়েই খেলতে হবে ইস্টবেঙ্গলকে।
Advertisement