shono
Advertisement
Jamie Maclaren

কামিন্স-দিমির পরে মোহনবাগানে আর এক অজি বিশ্বকাপার! মেসির বিরুদ্ধে খেলা তারকা প্রায় নিশ্চিত

নতুন মরশুমে আরও শক্তিশালী দল তৈরির দিকে নজর সবুজ-মেরুনের।
Posted: 04:40 PM May 06, 2024Updated: 04:40 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোসের সঙ্গে নতুন মরশুমে মোহনবাগান জার্সিতে কি দেখা যাবে আর এক অস্ট্রেলীয় তারকা জ্যামি ম্যাকলারেনকে (Jamie Maclaren) ? সূত্রের খবর, অজি বিশ্বকাপারের মোহনবাগান (Mohun Bagan) জার্সিতে আত্মপ্রকাশ কেবল সময়ের অপেক্ষা।
আইএসএল ফাইনালে হৃদয় ভাঙার কাহিনি লেখা হয়েছে যুবভারতীতে। মুম্বই সিটি এফসি-র কাছে হার মেনেছে সবুজ-মেরুন। পরের মরশুমে আরও ভালো ফল করার জন্য এখন থেকেই প্রস্তুতি নিচ্ছে মোহনবাগান। দলের হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাস আগামি মরশুমে আরও শক্তিশালী দল তৈরির দিকে নজর দিচ্ছেন বলেই সূত্রের খবর। 

Advertisement

[আরও পড়ুন: ভাঙলেও তিনি মচকান না, আগামী মরশুমে হাবাসের জেদ বাড়লে ‘সাধু সাবধান!’]


কাতার বিশ্বকাপে তিনটি ম্যাচে পরিবর্ত হিসেবে অস্ট্রেলিয়ার জার্সিতে নামেন ম্যাকলারেন। গ্রুপে টিউনিশিয়ার বিরুদ্ধে তিনি নেমেছিলেন ৬৪ মিনিটে। ৮২ মিনিটে নামেন ডেনমার্কের বিরুদ্ধে। আর্জেন্টিনার বিরুদ্ধে শেষ ষোলোয় দেখা হয়েছিল আর্জেন্টিনার। সেই ম্যাচে ৭১ মিনিটে মাঠে নামেন এই অজি তারকা।
অস্ট্রেলিয়া (এ) লিগের ইতিহাসে সর্বাধিক গোলদাতা তিনি। মেলবোর্ন সিটির ফুটবলার ছিলেন ম্যাকলারেন। ১৬৩টি ম্যাচে তাঁর নামের পাশে লেখা রয়েছে ১১৫টি গোল। সোনার বুট জিতেছেন চার বার। ট্রফি জিতেছেন ছটি। একটি ক্লাবের হয়ে এ লিগে ১০০ গোল করার নজিরও ম্যাকলারেনেরই দখলে। সেই ম্যাকলারেনই মেলবোর্ন সিটি ছাড়ার কথা জানিয়েছেন।
এ লিগের ক্লাব ছাড়ছেন তিনি, এই ঘোষণার অব্যবহিত পরেই ম্যাকলারেনকে নিয়ে তীব্র জল্পনা শুরু হয়ে যায়। তাঁর পরবর্তী ঠিকানা কি কি মোহনবাগান? কলকাতা ময়দানে শুরু হয়ে যায় প্রবল চর্চা। ম্যাকলারেনকে পাওয়ার জন্য দৌড়ে মোহনবাগানের সঙ্গে রয়েছে মুম্বই সিটিও। সূত্রের খবর, মেলবোর্ন ও মুম্বই দুটো ক্লাবই সিটি গ্রুপের। ম্যাকলারেন ছাড়তে চান সিটি গ্রুপই। আর এই কারণেই তাঁক নেওয়ার দৌড়ে সবার আগে এখন কেবল মোহনবাগান। সূত্রের খবর, ম্যাকলারেনও ঝুঁকে ভারতের দিকে। আইএসএলের ইনস্টাগ্রাম হ্যান্ডেল ফলো করতে শুরু করে দিয়েছেন তিনি।
অজি তারকা অবশ্য নিজে এবিষয়ে কোনও মন্তব্য করেননি। মোহনবাগানের তরফ থেকেও এবিষয়ে কিছু জানানো হয়নি। হাবাসও তাই। 
নতুন মরশুমে দলে বেশ কিছু পরিবর্তন আনবেন হাবাস। ম্যাকলারেনের দিকে চেয়ে মোহনবাগান ভক্ত-অনুরাগীরা।

[আরও পড়ুন: জীবনে ধোঁকা খেয়েছেন বহুবার, বোকা হতেন নিশ্চিত! হঠাৎ এ কী কথা বিরাটের মুখে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জেসন কামিন্স, দিমিত্রি পেত্রাতোসের সঙ্গে নতুন মরশুমে মোহনবাগান জার্সিতে কি দেখা যাবে আর এক অস্ট্রেলীয় তারকা জ্যামি ম্যাকলারেনকে (Jamie Maclaren) ?
  • সূত্রের খবর, অজি বিশ্বকাপারের মোহনবাগান (Mohun Bagan) জার্সিতে আত্মপ্রকাশ কেবল সময়ের অপেক্ষা।
  • আইএসএল ফাইনালে হৃদয় ভাঙার কাহিনি লেখা হয়েছে যুবভারতীতে।
Advertisement