shono
Advertisement
Mohun Bagan

ডার্বির আগে স্বস্তিতে মোহনবাগান! আলবার্তোকে নিয়ে আশায় মোলিনা

বুধবার অনুশীলনে দেখা যায়নি আশিক কুরুনিয়ানকে।
Published By: Subhajit MandalPosted: 01:10 PM Oct 17, 2024Updated: 01:10 PM Oct 17, 2024

স্টাফ রিপোর্টার: বড় ম্যাচের এখনও দিন দু’দিন বাকি। মোহনবাগান কোচ জোসে মোলিনার চিন্তা একটাই, সেটা আলবার্তো রডরিগেজের চোটের অবস্থা। মহামেডান ম্যাচে খেললেও তারপর থেকেই রিহ্যাবে ছিলেন আলবার্তো। এমনকি মঙ্গলবারও দলের সঙ্গে অনুশীলন করেননি তিনি। আলবার্তো আর গ্লেন মার্টিন্সকে নিয়ে আলাদা অনুশীলন করিয়েছিলেন ফিজিও। বুধবার চিত্রটা একেবারে অন্যরকম। দল অনুশীলন শুরু করল যখন তখন আলবার্তোকে দেখা গেল মূল দলের সঙ্গেই অনুশীলন করতে। এদিন আর আলাদা করে অনুশীলন নয়। মিনিট পঁচিশ মোহনবাগানের অনুশীলনে আলবার্তোকে নিয়েই উৎসাহ বেশি ছিল মাঠে উপস্থিত সবুজ-মেরুন সমর্থকদের।

Advertisement

তাহলে কি ফিট হয়ে গেলেন মোহনবাগানের রক্ষণের এই ফুটবলার? আক্রমণভাগে জেমি ম্যাকলারেন, জেসন কামিংস, গ্রেগ স্টুয়ার্ট, দিমিত্রি পেত্রাতোসদের মত নাম রয়েছে। মঙ্গলবার অনুশীলনে মনবীর সিংও যথেষ্টই তৎপর ছিলেন গোল করার বিষয়ে। কিন্তু সাম্প্রতিক সময়ে বিশেষ করে ডুরান্ড থেকে দলের ডিফেন্সের অবস্থা খুব ভালো নয়। গোল করলেও লিড ধরে রাখতে পারছে না। তার উপর আলবার্তো না থাকলে সেই অবস্থা আরও খারাপ হয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে আলবার্তো ফ্যাক্টর মানছেন অনেকেই। যদিও আরেক রক্ষণের ফুটবলার নুনো রেইস দলের সঙ্গে অনুশীলন করলেও তাঁকে আনা হয়েছিল এসিএলের জন্য। তবে এখন তাঁর ভবিষ্যত কি হবে সেটা মলিনাই জানেন।

বজ্র বিদ্যুৎ-সহ বৃষ্টি নেমে যাওয়ায় এদিন অনুশীলন মিনিট পঁচিশের বেশি করতে পারেনি মোহনবাগান। শুধু মোহনবাগান কেন, তাদের পাশের মাঠে অনুশীলন করছিল ইস্টবেঙ্গল। তারাও এই পরিস্থিতিতে অনুশীলন বন্ধ করে উঠে যায়। এদিন মাঠ ছাড়ার সময় মোলিনা অবশ্য আশার বানী শুনিয়ে যান আলবার্তো নিয়ে। আলবার্তো খেলতে পারবেন কিনা সেই প্রশ্নের উত্তরে তিনি জানান, “আমি আশাবাদী।” তবে এদিনও অনুশীলনে দেখা যায়নি আশিক কুরুনিয়ানকে। মঙ্গলবারও তিনি অনুপস্থিত ছিলেন। গত ম্যাচে মহামেডানকে বিধ্বস্থ করার পর মোহনবাগান অনুশীলনে যথেষ্ট সমর্থকরা আসছেন কামিন্সদের উৎসাহ দিতে। এদিনও বৃষ্টির মধ্যে তারা দাঁড়িয়ে ছিলেন। এই ডার্বিতে নামার আগে কামিন্সদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠকও করতে দেখা গিয়েছে মোলিনাকে।

বুধবার অবশ্য বৃষ্টিতে অনুশীলন ভেস্তে যাওয়ায় কিছুটা অখুশি মোহনবাগান কোচ। তবে ম্যাকলারেনরা বলছেন, মহামেডান ম্যাচে যে ফুটবলটা খেলেছে দল। তাতে সমর্থকদের প্রত্যাশা বেড়ে গিয়েছে। এই ম্যাচেও সেই প্রত্যাশা পূরণে সবরকম চেষ্টা করবেন তাঁরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মোহনবাগান কোচ জোসে মোলিনার চিন্তা একটাই, সেটা আলবার্তো রডরিগেজের চোটের অবস্থা।
  • মহামেডান ম্যাচে খেললেও তারপর থেকেই রিহ্যাবে ছিলেন আলবার্তো।
  • আলবার্তো আর গ্লেন মার্টিন্সকে নিয়ে আলাদা অনুশীলন করিয়েছিলেন ফিজিও।
Advertisement