shono
Advertisement
Lionel Messi

দ্বিতীয়ার্ধে নেমেই হ্যাটট্রিক, ইন্টার মিয়ামির জার্সিতে ইতিহাস গড়লেন মেসি

চোট সারিয়ে ফিরে মেসি এখন স্বপ্নের ফর্মে।
Published By: Subhajit MandalPosted: 10:05 AM Oct 20, 2024Updated: 10:05 AM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স ৩৭ পেরিয়েছে। সদ্য চোট থেকে ফিরেছেন। কিন্তু তাতে কী, তিনি তো লিওনেল মেসি। সব ব্যকরণ, রুলবুকের ঊর্ধ্বে। সেটা আরও একবার প্রমাণ করলেন লিও। ইন্টার মিয়ামির জার্সিতে একই ম্যাচে জোড়া নজির গড়লেন মেসি। নিজের ক্লাবের নামও ইতিহাসের পাতায় তুলে দিলেন।

Advertisement

শনিবার রাতে মেজর লিগ সকারের গুরুত্বপূর্ণ ম্যাচে দ্বিতীয়ার্ধে নেমেই হ্যাটট্রিক করলেন লিও। মাঠে নামার পর ১১ মিনিটের মধ্যে করা তাঁর হ্যাটট্রিক একদিকে যেমন তাঁর নাম তুলে দিল ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলস্কোরার হিসাবে। অন্যদিকে তাঁর ক্লাব ইন্টার মিয়ামিও এক মরশুমে সর্বোচ্চ পয়েন্ট পাওয়ার রেকর্ড গড়ল।

শনিবার রাতে ইন্টার মায়ামির প্রতিদ্বন্দ্বী ছিল নিউ ইংল্যান্ড রেভোল্যুশন। লিগে বেশ কড়া প্রতিপক্ষ। তাঁদের মিয়ামি হারাল ৬-২ গোলে। মেসি দ্বিতীয়ার্ধে নেমে হ্যাটট্রিক করলেন। জোড়া গোল করেছেন সুয়ারেজও। এই হ্যাটট্রিকের ফলে ইন্টার মিয়ামির জার্সিতে মেসির গোলসংখ্যা দাঁড়াল ৩৩। ক্লাবের ইতিহাসে তিনিই এখন সর্বোচ্চ স্কোরার। একই সঙ্গে এদিনের জয়ের ফলে ইন্টার মিয়ামির পয়েন্ট দাঁড়াল ৭৪। মেজর লিগ সকারে এর আগে কোনও দল এক মরশুমে ৭৪ পয়েন্ট পায়নি। এর আগে ২০২১ সালে এই নিউ ইংল্যান্ড রেভোল্যুশনই পেয়েছিল ৭৩ পয়েন্ট। সেই রেকর্ড ভেঙে দিল ইন্টার।

আসলে চোট সারিয়ে ফিরে মেসি এখন স্বপ্নের ফর্মে। নিজের মুখেই বলেছেন, কেরিয়ারের সায়াহ্নে এসে ম্যাচগুলিকে উপভোগ করছেন তিনি। সম্ভবত সেকারণেই প্রতিটি ম্যাচে তাঁকে বিপজ্জনক মনে হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার রাতে মেজর লিগ সকারের গুরুত্বপূর্ণ ম্যাচে দ্বিতীয়ার্ধে নেমেই হ্যাটট্রিক করলেন লিও।
  • মাঠে নামার পর ১১ মিনিটের মধ্যে করা তাঁর হ্যাটট্রিক একদিকে যেমন তাঁর নাম তুলে দিল ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলস্কোরার হিসাবে।
  • তাঁর ক্লাব ইন্টার মিয়ামিও এক মরশুমে সর্বোচ্চ পয়েন্ট পাওয়ার রেকর্ড গড়ল।
Advertisement