shono
Advertisement
Mohun Bagan

গরমে অসুস্থ, সবুজ-মেরুনের অনুশীলনে ফের অনুপস্থিত কোচ হাবাস

২৮ এপ্রিল সেমিফাইনালের হোম ম্যাচে মোহনবাগান ম্যানেজমেন্ট চাইছে দর্শকপূর্ণ যুবভারতী।
Posted: 09:31 AM Apr 20, 2024Updated: 09:40 AM Apr 20, 2024

স্টাফ রিপোর্টার: মুম্বই ম্যাচ জয়ের পর তিনদিন দলকে ছুটি দিয়েছিলেন মোহনবাগান কোচ আন্তোনিও লোপেজ হাবাস। বৃহস্পতিবার ছুটি কাটিয়ে আইএসএল সেমিফাইনালের প্রস্তুতিতে নেমে পড়েন জেসন কামিন্সরা। যদিও সেমিফাইনালের প্রস্তুতির প্রথম দিনে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারেননি মোহনবাগান কোচ। জানা গিয়েছে, অসুস্থ বোধ করায় অনুশীলনে আসেননি হাবাস। মোহনবাগান কোচের শরীর এখনও দুর্বল। এর আগেও দীর্ঘদিন অসুস্থতার জন্য দলের অনুশীলনে অনুপস্থিত থাকলেও গ্রুপ পর্বের শেষ গুরুত্বপূর্ণ মুম্বই সিটি এফসি ম্যাচে ডাগ আউটে ছিলেন তিনি। শুক্রবার আরও একবার অনুশীলনে অনুপস্থিত সবুজ-মেরুনের হেডস্যর।

Advertisement

হাবাসের অনুপস্থিতিতে সহকারী কোচ ম্যানুয়েল পেরেজ দিমিত্রি পেত্রাতোসদের অনুশীলন করান। রিহ্যাবের উপরই জোর দেন ম্যানুয়েল। কার্ড সমস্যার জন্য আইএসএল সেমিফাইনালের প্রথম অ্যাওয়ে ম্যাচে নেই ব্রেন্ডন হ্যামিল। চেষ্টা করা হচ্ছে সাহাল আবদুল সামাদকে পুরো সুস্থ করে সেমিফাইনালে প্রথম থেকেই খেলানোর। গতকাল বল নিয়ে হালকা অনুশীলনের পাশাপাশি দীর্ঘক্ষণ ফিজিওর সঙ্গে কথা বলতেও দেখা গেল তাঁকে। কলকাতায় এই মুহূর্তে প্রচণ্ড গরমে বেশ কাহিল মোহনবাগান কোচ। যেহেতু আইএসএল সেমিফাইনালে নামার আগে হাতে এখনও বেশ কিছুদিন রয়েছে। তাই ঝুঁকি নিয়ে শুক্রবার অনুশীলনে এসে সমস্যা বাড়াতে চাননি তিনি।

[আরও পড়ুন: আদালতে চলছে ট্রাম্পের বিচার, বাইরে গায়ে আগুন দিলেন যুবক!]

যুবভারতীর অনুশীলন মাঠের লাগোয়া হোটেলেই রয়েছেন মোহনবাগানের স্প্যানিশ কোচ। জানা গিয়েছে হোটেলের ঘর থেকেই এদিন দিমিত্রিদের অনুশীলনও দেখেছেন তিনি। এমনকী তাঁর পরিকল্পনা মতোই শুক্রবার কামিন্সদের অনুশীলন করিয়েছেন সহকারী কোচ ম্যানুয়েল পেরেজ। আপাতত লিগ-শিল্ড জয় এখন অতীত। দিমিত্রিদের চোখ এখন আইএসএল কাপের দিকে। কাপ জিততে গেলে হাবাসকে যে ডাগ আউটে প্রয়োজন তা মুম্বই ম্যাচেই প্রমাণ হয়ে গিয়েছে। স্বাভাবিকবাবেই হাবাসকে সেমিফাইনালের ডাগ আউটে চাইছেন মোহনবাগান ফুটবলাররাও। এই কদিনের মধ্যে কোচকে পুরোপুরি সুস্থ করে মুম্বই ম্যাচের মতোই ডাগ আউটে বসাতে চাইছে মোহনবাগান টিম ম্যানেজমেন্টও। শুক্রবার এই গরমের মধ্যেও বেশ কিছু মোহনবাগান সমর্থক উপস্থিত হয়েছিলেন মোহনবাগানের অনুশীলনে। অনুশীলনে দিমিত্রিদের উৎসাহ দিয়ে গেলেন তাঁরা।

গরমের জন্য শনিবারও কামিন্সদের অনুশীলন আধঘণ্টা পিছিয়ে দেওয়া হয়েছে। সুস্থ বোধ করলে শনিবার দলের অনুশীলনে নামতে পারেন হাবাস। অন্যদিকে, ২৮ এপ্রিল সেমিফাইনালের হোম ম্যাচেও মোহনবাগান ম্যানেজমেন্ট চাইছে দর্শকপূর্ণ যুবভারতী।

[আরও পড়ুন: ধর্ষণের জেরে সাত মাসের অন্তঃসত্ত্বা, নাবালিকার গর্ভপাতের বেনজির আবেদন সুপ্রিম কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানা গিয়েছে, অসুস্থ বোধ করায় অনুশীলনে আসেননি হাবাস। মোহনবাগান কোচের শরীর এখনও দুর্বল।
  • এর আগেও দীর্ঘদিন অসুস্থতার জন্য দলের অনুশীলনে অনুপস্থিত থাকলেও গ্রুপ পর্বের শেষ গুরুত্বপূর্ণ মুম্বই সিটি ম্যাচে ডাগ আউটে ছিলেন তিনি।
  • শুক্রবার আরও একবার অনুশীলনে অনুপস্থিত সবুজ-মেরুনের হেডস্যর।
Advertisement