shono
Advertisement

কেকেআরের লড়াইয়ের দিন খেলা নয়! ঘোষিত মোহনবাগান ম্যাচের নতুন দিনক্ষণ

Published By: Anwesha AdhikaryPosted: 01:23 PM Mar 26, 2024Updated: 01:51 PM Mar 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বদলে গেল আইএসএলে (ISL) মোহনবাগান ম্যাচের দিন। আগামী ১৪ এপ্রিল যুবভারতী স্টেডিয়ামে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচ ছিল সবুজ-মেরুন (Mohun Bagan) ব্রিগেডের। কিন্তু একদিন পিছিয়ে গেল সেই ম্যাচ। ১৫ এপ্রিল খেলা হবে ম্যাচটি। তবে কিক অফের সময় অপরিবর্তিত থাকছে। অর্থাৎ সন্ধে সাড়ে সাতটায় শুরু হবে খেলা। 

Advertisement

সোমবার বিকেলে আইপিএলের পূর্ণাঙ্গ সূচি প্রকাশিত হয়। সেখানেই দেখা যায়, ১৪ এপ্রিল ইডেন গার্ডেন্সে রয়েছে কেকেআরের ম্যাচ। ওইদিন লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলবে শ্রেয়স ব্রিগেড। কিন্তু পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী, ১৪ এপ্রিল যুবভারতীতে মুম্বইয়ের বিরুদ্ধে নামার কথা ছিল মোহনবাগানেরও। দুটো ম্যাচ কি একদিনে আয়োজন করা যেতে পারে? আইপিএলের সূচি দেখেই শুরু হয় জল্পনা। 

[আরও পড়ুন: ‘বিশ্বে আমার নামেই টি-টোয়েন্টির প্রচার হয়’, ম্যাচ জিতে নির্বাচকদের বার্তা বিরাটের?]

শেষ পর্যন্ত পিছিয়ে দেওয়া হল মোহনবাগানের ম্যাচ। ক্লাব সূত্রে জানানো হয়েছে, ১৫ এপ্রিল যুবভারতীতে খেলা হবে গ্রুপ লিগের শেষ ম্যাচ। সন্ধে সাড়ে সাতটা থেকেই শুরু হবে ম্যাচ। তবে আইপিএলের জন্য ম্যাচ পিছিয়ে দেওয়া হল, এমনটা মোটেও নয়। ১৪ এপ্রিল বাংলা নববর্ষ রয়েছে। তাই ওইদিন ম্যাচ না খেলার আবেদন জানিয়েছিল সবুজ-মেরুন ব্রিগেড। সেই আবেদনের ভিত্তিতেই পিছিয়ে দেওয়া হল ম্যাচ। 

আপাতত ইন্ডিয়ান সুপার লিগে দ্বিতীয় স্থানে রয়েছে মোহনবাগান। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট তাদের। লিগ শীর্ষে থাকা মুম্বইয়ের পয়েন্ট ৪১। যদিও একটি ম্যাচ বেশি খেলেছে তারা। এই পরিস্থিতিতে লিগ শিল্ড জয়ের ক্ষেত্রে নির্ণায়ক হতে চলেছে ১৪ এপ্রিলের মোহনবাগান-মুম্বই সিটি এফসি ম্যাচটি। স্বাভাবিক ভাবেই মোহনবাগান সমর্থকরা সেদিন ভিড় জমাবেন যুবভারতীতে। দেশের ফুটবল ভক্তরাও তাকিয়ে থাকবেন ওই ম্যাচের ফলাফলের দিকে।

[আরও পড়ুন: ম্যাচ জিতিয়েই অনুষ্কাকে ফ্লাইং কিস! ‘পত্নীনিষ্ঠ’ বিরাটের ভিডিও কল ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement