shono
Advertisement
East Bengal

গোলকিপিং বিভাগে 'রক্তাল্পতা', সমস্যা মেটাতে ময়দানের পোড়খাওয়া মুখকে ফেরাচ্ছে ইস্টবেঙ্গল

ময়দানের পোড়খাওয়া গোলকিপারের অভিজ্ঞতা কাজে লাগবে লাল-হলুদে।
Posted: 08:49 PM Apr 23, 2024Updated: 12:40 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলে ফিরতে পারেন দেবজিৎ মজুমদার। তাঁর সঙ্গে লাল-হলুদের কথাবার্তা অনেকটাই এগিয়েছে বলে খবর।  সব ঠিকঠাক থাকলে আগামী মরশুমে ইস্টবেঙ্গলের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। 
এই মরশুমে প্রভসুখান গিল ইস্টবেঙ্গলের বার আগলেছেন। আইএসএলের শেষ ম্যাচে কার্ড সমস্যায় খেলতে পারেননি গিল। তাঁর জায়গায় গোলকিপিং করতে দেখা যায় কমলজিতকে। কিন্তু পাঞ্জাবের বিরুদ্ধে অসহায়ভাবে চার-চারটি গোল হজম করতে হয় তাঁকে।

Advertisement

[আরও পড়ুন: বিগ হিট করার দক্ষতা কমছে পাণ্ডিয়ার, মুম্বই ইন্ডিয়ান্স অধিনায়ককে নিয়ে উদ্বিগ্ন পাঠানও]

গোলিকিপিংয়ে রক্তাল্পতা চোখে পড়েছে ইস্টবেঙ্গলের। গিলের পরে ভালো মানের কেউ নেই ইস্টবেঙ্গলের গোলে। সেই কারণেই অভিজ্ঞ দেবজিতকে ফেরানোর চেষ্টায় লাল-হলুদ। আইএসএলে দেবজিতের বিশ্বস্ত হাত যুবভারতীতে হারিয়ে দিয়েছিল মোহনবাগানকে। তার পরে অবশ্য ঘুরে দাঁড়িয়ে সবুজ-মেরুন শিবির জিতে নেয় আইএসএল লিগ শিল্ড। ইস্টবেঙ্গলে দেবজিৎ ফিরলে লাল-হলুদের শক্তি যে বাড়বে, তা বলাই বাহুল্য। দেবজিতের অভিজ্ঞতাও কাজে লাগবে ইস্টবেঙ্গলে। 
অতীতেও ইস্টবেঙ্গলে খেলেছেন দেবজিৎ। ট্রেভর জেমস মর্গ্যান জমানায় লাল-হলুদে ছিলেন তিনি। সেই মরশুমে বিশেষ সুযোগ পাননি বঙ্গতনয়। কলকাতা লিগে এরিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে ইস্টবেঙ্গলের বারের নীচে দাঁড়িয়েছিলেন দেবজিৎ। সেই ম্যাচে চার গোল হজম করতে হয়েছিল তাঁকে।
পরে ইস্টবেঙ্গল থেকে ভবানীপুর হয়ে দেবজিতের গন্তব্য ছিল মোহনবাগান। সঞ্জয় সেনের কোচিংয়ে আই লিগ চ্যাম্পিয়ন হয় সবুজ-মেরুন। দেবজিৎ হয়ে উঠেছিলেন সেভজিৎ। পরে আইএসএল চ্যাম্পিয়ন দলের সদস্যও ছিলেন বঙ্গতনয়। পরে তিনি ফিরে আসেন ইস্টবেঙ্গলে। তখন রবি ফাওলারের কোচিংয়ে আইএসএল খেলছে লাল-হলুদ। পরের মরশুমে দেবজিতকে অবশ্য ছেড়ে দেওয়া হয়। তিনি চলে যান চেন্নাইয়িন। সেখান থেকেই ফের ইস্টবেঙ্গলে ফিরতে চলেছেন বহু যুদ্ধের সৈনিক দেবজিৎ মজুমদার। 

[আরও পড়ুন: ভারতীয় ফুটবলের ঘুমন্ত সিংহকে জাগিয়ে তুলবে আই লিগ ৩, আশাবাদী AIFF সভাপতি]

 

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ইস্টবেঙ্গলে ফিরতে পারেন দেবজিৎ মজুমদার।
  • তাঁর সঙ্গে লাল-হলুদের কথাবার্তা অনেকটাই এগিয়েছে বলে খবর। 
  • সব ঠিকঠাক থাকলে আগামী মরশুমে ইস্টবেঙ্গলের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। 
Advertisement