shono
Advertisement
Paris Olympics 2024

লুয়ানার রূপের আগুনে ব্যাকুল নেইমারও! 'বিতাড়িত' সাঁতারুকে কোন গোপন বার্তা ব্রাজিল তারকার?

গেমস ভিলেজে ‘বেমানান’ পরিবেশ তৈরির অভিযোগে বিতাড়িত হয়েছিলেন প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা আলোন্সো।
Published By: Arpan DasPosted: 03:28 PM Aug 13, 2024Updated: 03:41 PM Aug 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অলিম্পিক (Paris Olympics 2024) থেকে ছিটকে গিয়েছেন প্রথম সপ্তাহেই। তার পরও সোশাল মিডিয়ায় ঝড় প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা আলোন্সোকে নিয়ে। গেমস ভিলেজে ‘বেমানান’ পরিবেশ তৈরির অভিযোগে তাঁকে বিতাড়িত করা হয়। তবে শুধু অলিম্পিকে নন, লুয়ানার রূপে মজেছিলেন আরেক ব্যক্তিও। তিনি ফুটবল তারকা নেইমার।

Advertisement

তাঁর রূপের আগুনে নাকি 'অতিষ্ঠ' সহপ্রতিযোগীরা। এটাই ছিল ২০ বছর বয়সি লুয়ানার বিরুদ্ধে অভিযোগ। প্যারাগুয়ের এই প্রতিযোগী সাঁতারের জন্য পরিচিত হলেও, আপাতত তাঁকে নিয়ে আলোচনা অন্য কারণে। কারণ এই সুন্দরীর উপস্থিতিতে নাকি বাকি খেলোয়াড়দের মনঃসংযোগ করতে সমস্যা হচ্ছিল। শোনা যাচ্ছে, গেমস ভিলেজে ছোট জামাকাপড় পরে ঘুরে বেড়াতেন তিনি। অন্য অ্যাথলিটদের সঙ্গে একটু বেশি মাত্রায় ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করতেন।

[আরও পড়ুন: প্যারালিম্পিকের আগেই বড় লজ্জা ভারতের, ডোপিংয়ের নিয়ম ভেঙে নির্বাসিত সোনাজয়ী শাটলার প্রমোদ]

লুয়ানা যাই করে থাকুন না কেন, 'ঘনিষ্ঠ' হওয়ার চেষ্টা করেছেন নেইমার। প্যারাগুয়ের সাঁতারুর সোশাল মিডিয়ায় ঢুঁ মেরেছেন ব্রাজিলের ফুটবল তারকা। একটি সাক্ষাৎকারে লুয়ানা নিজেই জানিয়েছেন সেই কথা। তবে সেটা ঘটেছে বছর দুয়েক আগে। তবে নেইমার তাঁকে কী বার্তা পাঠিয়েছেন, সেটা সামনে আনেননি লুয়ানা। তিনি বলেন, "ও আমাকে ডিএম করেছিল। আমি শুধু এটুকুই জানাতে চাই।" তবে সেই সময় তিনি মেসেজটি খুলেও দেখেননি। অনেক পরে সেটার উত্তর দেন।

[আরও পড়ুন: মনু-নীরজের নয়া রসায়নে মজেছে নেটপাড়া! জল্পনার মাঝেই মুখ খুললেন ব্রোঞ্জজয়ী শুটারের বাবা]

কিন্তু কী কথা হয়েছে দুজনের মধ্যে? লুয়ানার উত্তর, "সেটা আমি সবার সামনে বলতে পারব না।" তবে এর আগেও বিভিন্ন বিতর্কে জড়িয়েছেন নেইমার। আল হিলাল তারকা এখন চোটের জন্য মাঠের বাইরে। অন্যদিকে লুয়ানা অলিম্পিকে সাঁতারের ১০০ মিটার বাটারফ্লাই রেসের ফাইনালে উঠতে পারেননি। মাত্র ০.২৪ সেকেন্ডের জন্য হেরে গিয়েছেন সেমিফাইনালে। আর তার পরই সাঁতার থেকে অবসর নিয়েছেন তিনি। কিন্তু তার পরও লুয়ানাকে নিয়ে আলোচনা থামছে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অলিম্পিক থেকে ছিটকে গিয়েছেন প্রথম সপ্তাহেই। তার পরও সোশাল মিডিয়ায় ঝড় প্যারাগুয়ের সাঁতারু লুয়ানা আলোন্সোকে নিয়ে।
  • তাঁর রূপের আগুনে নাকি 'অতিষ্ঠ' সহপ্রতিযোগীরা।
  • তবে শুধু অলিম্পিকে নন, লুয়ানার রূপে মজেছিলেন আরেক ব্যক্তিও। তিনি ফুটবল তারকা নেইমার।
Advertisement