shono
Advertisement
Lionel Messi

ট্রফি হাতে স্টেডিয়ামে 'জয়যাত্রা', সেলিব্রেশনে মিলে গেলেন রোহিত-মেসি

পায়ের কাজে এদিন মুগ্ধ করতে না পারলেও সেলিব্রেশনে নজর কাড়েন মেসি।
Published By: Krishanu MazumderPosted: 03:15 PM Jul 15, 2024Updated: 03:16 PM Jul 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোপা ফাইনালে মাত্র ৬৫ মিনিট মাঠে ছিলেন লিও মেসি (Lionel Messi)। পায়ের কাজে মন্ত্রমুগ্ধ করতে পারেননি তিনি। কিন্তু কোপা ট্রফি হাতে সেলিব্রেশনে ফের নজর কাড়লেন আর্জেন্টাইন মহানায়ক। কাপ নিয়ে ধীর পায়ে তিনি এগিয়ে গেলেন পুরস্কার মঞ্চের দিকে। 
বার্বাডোজে বিশ্বজয় করার পরে ভারত অধিনায়ককে একই ভাবে ধীর পায়ে ট্রফি নিতে দেখা গিয়েছিল। জয়ের সেলিব্রেশনে মিলে গেলেন রোহিত শর্মা ও লিও মেসি। দুজনের জয়ের সেলিব্রেশনের ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। তুলনা করা হচ্ছে দুই অধিনায়কের। 
কোপা ফাইনালই শেষ দি মারিয়ার। মেসি ও ওতামেন্দিও দাঁড়িয়ে শেষের পথেই। মেসির ওরকম দুলকি চালে ট্রফি হাতে নিয়ে সতীর্থদের ভিড়ে মিশে যাওয়া বলে দিয়ে যায়, 'আমি তোমাদেরই একজন।' এদিন সবার শেষে মেডেল নেওয়ার জন্য মঞ্চে এলেন মেসি। অস্ফুটে যেন বলে দিয়ে গেলেন, 'আজ নায়ক গোটা দল।'

Advertisement

[আরও পড়ুন: দুর্গাপুজোর পরই ঘোষণা সৌরভের বায়োপিকের, নতুন বছরেই শুরু শুটিং]


তিনি আজ পিছনের সারির সদস্য। গতবারও কোপা জয়ের পরে মেসির সেলিব্রেশন ছিল দেখার মতো। ধীর পায়ে ট্রফি হাতে নিয়ে মিশে গিয়েছিলেন সতীর্থদের মধ্যে। মেসির সেলিব্রেশন আইকনিক হয়ে গিয়েছে। এই সেলিব্রেশন একমাত্র তাঁরই।
দিনকয়েক আগে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরে ডব্লিউডব্লিউই কুস্তিগির রিক ফ্লেয়ারকে নকল করে ট্রফি হাতে নিয়েছিলেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। বিশ্বজয় করে দেশে ফেরার পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারত অধিনায়ককে প্রশ্ন করেছিলেন, কার পরামর্শে তিনি এমন সেলিব্রেশন করলেন?
জবাবে হিটম্যানকে বলতে শোনা গিয়েছিল, কুলদীপ ও চাহালের পরামর্শেই তিনি ওভাবে সেলিব্রেশন করেছেন। সেরার শিরোপা হাতে তোলার  পরে সেলিব্রেশনের দিক থেকে কোথায় যেন মিলে গেলেন মেসি ও রোহিত। 

[আরও পড়ুন: গ্লানির অন্ধগলি থেকে সাফল্যের রাজপথ, প্রত্যাবর্তনের নীল-সাদা নায়কের নাম লিও মেসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কোপা ফাইনালে মাত্র ৬৫ মিনিট মাঠে ছিলেন লিও মেসি (Lionel Messi)।
  • পায়ের কাজে মন্ত্রমুগ্ধ করতে পারেননি তিনি।
  • কিন্তু কোপা ট্রফি হাতে সেলিব্রেশনে ফের নজর কাড়লেন আর্জেন্টাইন মহানায়ক।
Advertisement