shono
Advertisement

হৃষিকেশে প্রকাশ্যে নগ্ন ভিডিও শুট! ফরাসি যুবতীকে আটক করল পুলিশ

বিষয়টি নিয়ে কী বললেন ওই যুবতী? The post হৃষিকেশে প্রকাশ্যে নগ্ন ভিডিও শুট! ফরাসি যুবতীকে আটক করল পুলিশ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:28 AM Aug 30, 2020Updated: 01:30 PM Aug 30, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ গঙ্গার উপর অবস্থিত হৃষিকেশের (Rishikesh) বিখ্যাত লছমনঝুলায় নগ্ন ভিডিও শুট। আর এই কাণ্ড ঘটানোর অভিযোগেই ২৭ বছর বয়সি এক ফরাসি যুবতীকে আটক করল পুলিশ। খবর সামনে আসতেই তৈরি হয়েছে তুমুল বিতর্ক। যদিও পরে ওই মহিলাকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: এবার বিগবাজারের মালিকানাও আম্বানির হাতে, আরও একাধিক সংস্থা অধিগ্রহণ রিলায়েন্সের]

এর আগে চলতি মাসেই ভিডিওটি শুট করেন ওই ফরাসি মহিলা। তারপর তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেটিই নজরে আসে গজেন্দ্র সজ্জন নামে জনৈক ব্যক্তির। তিনিই স্থানীয় থানায় ওই মহিলার নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। খোঁজ শুরু হয় ফরাসি মহিলার। শেষপর্যন্ত হৃষিকেশের একটি হোটেল থেকে তাঁকে আটক করা হয়। জানা গিয়েছে, গত চার–পাঁচমাস ধরেই সেখানে তিনি রয়েছেন। জেরায় ভিডিও শুট কথাটি স্বীকার করে নেন। তবে জানান, ভারতে এই ধরনের কাজ যে নিষিদ্ধ, তা তিনি জানতেন না। এটা অনিচ্ছাকৃত ভুল। নিজের অলঙ্কারের ব্যবসার জন্যই ওই ভিডিওটি শুট করছিলেন তিনি। সেকথাও বলতে ভুললেন না। শেষপর্যন্ত অবশ্য ওই মহিলাকে জামিনে ছেড়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: Paytm-এর মাধ্যমে কোটি কোটি টাকার লেনদেন, দিল্লিতে বড়সড় চিনা বেটিং চক্রের হদিশ]

এই প্রসঙ্গে স্থানীয় থানার আধিকারিক জানান, গজেন্দ্র সজ্জনের অভিযোগের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিদেশি ওই মহিলাকে আটক করা হয়েছিল। জেরায় নিজের দোষ স্বীকার করে নিলেও ওই মহিলা জানান, এই কাজ যে ভারতে নিষিদ্ধ, তা তিনি জানতেন না। এরপরই জামিনে ওই মহিলাকে ছেড়ে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: করোনা আবহেই মোদির ৭০তম জন্মদিন, ‘সেবা সপ্তাহ’ হিসাবে পালন করবে বিজেপি]

The post হৃষিকেশে প্রকাশ্যে নগ্ন ভিডিও শুট! ফরাসি যুবতীকে আটক করল পুলিশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement