shono
Advertisement

প্রকাশ্যেই সরকারি কর্মীকে ‘গালিগালাজ’কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধীর

দেখে নিন সেই ভিডিও। The post প্রকাশ্যেই সরকারি কর্মীকে ‘গালিগালাজ’ কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধীর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:15 AM Feb 17, 2018Updated: 11:30 AM Feb 17, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সম্ভবত দৃষ্টান্ত স্থাপন করতে চেয়েছিলেন। নাকি দুর্নীতিতে অভিযুক্ত এক সরকারি কর্মীকে প্রকাশ্যেই ধমক দিয়ে জনপ্রিয়তা পেতে চেয়েছিলেন? বাস্তবে সেই বকাঝকা কিন্তু ছাড়িয়ে গেল শালীনতার সব সীমা! অভিযোগের কেন্দ্রস্থলে কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী মানেকা গান্ধী। একটি ভাইরাল ভিডিওকে ঘিরে উঠছে তাঁর বিরুদ্ধে উঠছে এই চাঞ্চল্যকর অভিযোগ।

Advertisement

[পালাতে পারেন প্রণয় রায়, NDTV-র কর্ণধারের বিরুদ্ধে লুক আউট নোটিস জারির দাবি স্বামীর]

ঘটনাস্থল উত্তরপ্রদেশ। শুক্রবার বরেলিতে একটি জনসভা করেন মানেকা গান্ধী। তারপর দপ্তরে বসে সরকারি কর্মীদের কাজের খতিয়ান নিচ্ছিলেন। সেই সময় এক সরকারি কর্মীর বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগে সরব হন তাঁরই সহকর্মীরা। একাধিক সংবাদমাধ্যমের ক্যামেরা উপস্থিত। চলছে রেকর্ডিং। সেই সময় আচমকাই সকলকে চমকে দিয়ে অভিযুক্ত সরকারি কর্মীকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ওঠেন মন্ত্রী। গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে পড়েন সকলে। প্রথমে গালিগালাজ ও পরে অভিযুক্ত কর্মীকে নিয়ে ঠাট্টা করতে থাকেন মানেকা গান্ধী। গোটাটাই ধরা পড়ে ভিডিওতে।

[পুড়ে ছাই দেবী চৌধুরানির মন্দির, আগুনের গ্রাসে ইতিহাসের স্মৃতি]

এখন প্রশ্ন উঠছে, মানেকা গান্ধী কি এক্ষেত্রে রবিনহুড হয়ে উঠতে চেয়েছিলেন? নইলে এরকম সালিশি সভার আদলে ঘটনাস্থলেই কেন অভিযুক্তর বিচার করতে বসলেন? কেনই বা এক সরকারি কর্মীকে অশ্রাব্য গালিগালাজ ও ঠাট্টা করলেন? এতে কি সাধারণ মানুষের কাছে খুব ভাল বার্তা গেল? ঘটনাস্থলে উপস্থিত অন্যান্যদের সামনে ওই কর্মীকে কি খানিকটা একঘরেই করে দিলেন না মন্ত্রী? যেখানে তাঁর উচিত ছিল, একজন যোগ্য নেত্রী ও সিনিয়র মন্ত্রী হিসাবে নজির স্থাপন করা। এভাবে প্রকাশ্যে এক কর্মীকে নিয়ে খোদ মন্ত্রীই যদি হাসিঠাট্টা করেন, তাহলে সাধারণ মানুষ কি ওই সরকারি পদকে ভবিষ্যতে সম্মান করবেন? উঠছে প্রশ্ন।

দেখুন ভিডিও:

#WATCH Union Minister Maneka Gandhi rebukes and abuses an official who was being accused of corruption by people at a public meeting in UP’s Baheri pic.twitter.com/o6ruXXmCJs

— ANI (@ANI) February 17, 2018

The post প্রকাশ্যেই সরকারি কর্মীকে ‘গালিগালাজ’ কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement