shono
Advertisement

রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিত ‘গাঁটছড়া’টিম! ভিডিও দেখে শোরগোল টলিপাড়ায়

'গাঁটছড়া' ধারাবাহিকেও এখন চলছে রাহুল ও দ্যুতির বউভাত পর্ব।
Posted: 03:55 PM Apr 14, 2022Updated: 04:02 PM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খুব ব্যস্ত টলিউডের জনপ্রিয় অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। ধারাবাহিক ‘গাঁটছড়া’র শুটিং শেষ করেই নাকি অভিনেতাকে ছুটতে হবে মুম্বইয়ে। কেননা, রণবীর-আলিয়ার বিয়ে বলে কথা! ভাবছেন এ আবার কেমন কাণ্ড! সত্যিই কি রণবীর ও আলিয়ার বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন অনিন্দ্য?

Advertisement

গপ্পোটা একটু বিশদে বলা যাক। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে এখন চলছে রাহুল ও দ্যুতির বউভাত পর্ব। তাই স্টুডিও ফ্লোরে একেবারে বিয়ের আবহ। ঠিক এরই মাঝখানে ধারাবাহিকের রাহুল ওরফে অনিন্দ্যর ফাঁস করলেন, শুটিংয় সেরেই আলিয়া ও রণবীরের বিয়েতে অংশ নেবেন। অনিন্দ্যর মুখে একথা শুনে একেবারে হতবাক সবাই। সঙ্গে সঙ্গে অন্য কলাকুশলীদেরও আবদার তাঁরাও যাবেন এই বিয়েতে। এমনই আবদার নিয়ে এগিয়ে আসলে অভিনেত্রী জুন মালিয়াও। রসিকতার কায়দা জুন তো বলেই ফেললেন, মুম্বইয়ে উড়ে যাওয়ার জন্য তাঁর কাছে আসবে শীততাপনিয়ন্ত্রিত বিমান!

আসলে এই গোটা কাণ্ডটাই একটা ভিডিওকে কেন্দ্র করে। সেখানেই আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে এমন রসিকতা করেছেন অনিন্দ্য ও গাঁটছড়া টিম।

[আরও পড়ুন: রণবীরের নাম নেই আলিয়ার মেহেন্দির নকশায়! তাহলে কী লিখলেন?]

রণবীর-আলিয়ার (Ranbir Alia Wedding) বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এক পক্ষের খবর অনযায়ী দুপুরেই দুই তারকার বিয়ে হওয়ার কথা, আরেক পক্ষের দাবি, রাতের লগ্নে গাঁটছড়া বাঁধবেন ‘রণলিয়া’। প্রথমে শোনা গিয়েছিল, কৃষ্ণারাজ বিল্ডিং থেকে ‘বাস্তু’ পর্যন্ত বরযাত্রীদের নিয়ে যাবেন রণবীর। কিন্তু এখন শোনা যাচ্ছে, এর জন্য বৃহণ্মুম্বই পুরনিগমের অনুমতি পাওয়া যায়নি। তাই সমস্ত আচার, অনুষ্ঠান ‘বাস্তু’র অন্দরেই করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘৩৬ বছরের কেরিয়ারে সেরা প্রাপ্তি’, নিজের নামে ডাক টিকিট দেখে উচ্ছ্বসিত ইন্দ্রাণী হালদার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার