shono
Advertisement

বড়দিনেই প্রেমিক জায়েদ দরবারের সঙ্গে নিকাহ সারলেন অভিনেত্রী গওহর খান, দেখুন ভিডিও

জানেন কে এই জায়েদ?
Posted: 04:20 PM Dec 25, 2020Updated: 04:30 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) কালে একাধিক তারকা সাত পাকে ধরা দিয়েছেন। বছরশেষে সেই তালিকায় নাম লেখালেন গওহর খান (Gauahar Khan)। বড়দিনেই নিকাহ সারলেন প্রেমিক জায়েদ দরবারের (Zaid Darbar) সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নবদম্পতির নিকাহর ছবি ও ভিডিও। শুক্রবারই রিসেপশনের পালাও নাকি সেরে ফেলছেন অভিনেত্রী।

Advertisement

নেহা কক্করের মতোই ‘চট মঙ্গনি পট বিয়া’ প্রবাদকে সত্যি প্রমাণিত করেছেন গওহর। বিয়ের আগে খবর ছড়িয়ে পড়েছিল জায়েদ নাকি তাঁর থেকে ১২ বছরের ছোট। ১২ বছরের বয়সের তারতম্যের কথা অস্বীকার করেন গওহর। তবে জানান, জায়েদ তাঁর থেকে বয়সে খানিকটা ছোট।

[আরও পড়ুন: বেঁচে থাকার প্রমাণ নেই পঙ্কজ ত্রিপাঠির! বাস্তবের গল্প নিয়ে প্রকাশ্যে ‘কাগজ’ ছবির ট্রেলার]

প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার। শোনা গিয়েছে, জুলাই মাসে জায়েদের সঙ্গে পরিচয় হয় গওহরের। অল্প কয়েকদিনেই দু’জনে ভাল বন্ধু হয়ে যান। নিউ নর্মালেই সোজা বিয়ের প্রস্তাব দেন জায়েদ। সেই প্রস্তাবে সাড়া দেন গওহর খান।

এরপরই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে যায়। করোনা (COVID-19) বিধি মেনে খুব বেশি অতিথি আসার সুযোগ না থাকলেও সাজগোজে কোনও খামতি ছিল না নবদম্পতির। অফ হোয়াইট রঙের বিয়ের পোশাকে সেজেছিলেন গওহর। গয়নায় রেখেছিলেন আভিজাত্যের ছাপ। তাঁর সঙ্গে তাল মিলিয়েই শেরওয়ানি পরেন জায়েদ দরবার। তারক প্রথমাফিক ‘কবুল হ্যায়’ বলার পরই নিকাহ সম্পন্ন। নবদম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: সান্তাকে লেখা প্রসেনজিতের চিঠি থেকে সলমনের বিশেষ ভিডিও, দেখুন তারকাদের বড়দিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement