shono
Advertisement

‘বাড়িতে থাকলে এই একটা কাজ কিছুতেই করেন না রোনাল্ডো’, অভিযোগ বান্ধবী জর্জিনার

২০১৬ সাল থেকে রোনাল্ডো ও জর্জিনা সম্পর্কে রয়েছেন।
Posted: 03:51 PM Feb 17, 2023Updated: 03:51 PM Feb 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) মতো স্বামী পাওয়া কঠিন। বলছেন জর্জিনা (Georgina Rodriguez)
‘সিআর সেভেন’-এর মতো বাবাও কেউ হন না। এমনটাই জানিয়েছেন পর্তুগিজ মহাতারকার বান্ধবী। কিন্তু বাড়িতে থাকলেও একটা কাজ রোনাল্ডো করতেই চান না। অভিযোগ বান্ধবী জর্জিনার। 
২০১৬ সাল থেকে রোনাল্ডো ও জর্জিনা সম্পর্কে রয়েছেন। ইউরোপ ছেড়ে সৌদি আরবের নতুন ক্লাবে যোগ দিয়েছেন রোনাল্ডো। গোল করার জন্য পরিচিত তিনি। আল নাসের ক্লাবের হয়ে শুরুতে গোল পাচ্ছিলেন না তিনি। কিন্তু এখন গোলের মধ্যে রয়েছেন রোনাল্ডো। আল ওয়েদা ক্লাবের বিরুদ্ধে রোনাল্ডো একাই চারটি গোল করেন। 

Advertisement

[আরও পড়ুন: হিন্দু মতে বিয়ের পর নাতাশার ঠোঁটে ঠোঁট হার্দিকের, ভিডিও ভাইরাল]

স্পেনীয় সংবাদমাধ্যম  মার্কা-কে দেওয়া সাক্ষাৎকারে জর্জিনা বলেছেন, ”ক্রিশ্চিয়ানো সুপার ড্যাড। সেরা স্বামী। এমন এক স্বামীর স্বপ্ন সব মেয়েরাই দেখে।” কিন্তু বাড়িতে থাকলে রোনাল্ডো একটা কাজ একেবারেই করতে চান না। সেই তথ্যই স্পেনীয় সংবাদমাধ্যমের কাছে  জানিয়েছেন জর্জিনা। তিনি বলেছেন, ”ক্রিশ্চিয়ানো সারা সকাল প্র্যাকটিস করে আসার পরে টেবিলে সাজানো গরম গরম খাবার খেতে পছন্দ করে।” 
রোনাল্ডো রান্না করেন না। করতেই চান না। জর্জিনা কালেভদ্রে রান্না করেন। রাঁধুনি তাঁদের জন্য রান্না করে দেন। রোনাল্ডো ও জর্জিনার সুখের সংসার। ভক্তদের অনন্ত কৌতূহল তাঁদের নিয়ে। সংবাদমাধ্যমেরও কৌতূহল রোনাল্ডোকে নিয়ে। তাঁদের জীবনযাত্রা, গতিবিধির উপরে তাই সবার নজর।  

[আরও পড়ুন: কবে শুরু হতে পারে আইপিএল? প্রকাশ্যে এল সম্ভাব্য তারিখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement