shono
Advertisement

শিক্ষাঙ্গনে লজ্জা! ফাঁকা ক্লাসরুমে ছাত্রীকে নগ্ন করে ভিডিও বহিরাগতদের

ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করারও হুমকি দেওয়া হয়। The post শিক্ষাঙ্গনে লজ্জা! ফাঁকা ক্লাসরুমে ছাত্রীকে নগ্ন করে ভিডিও বহিরাগতদের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:37 PM Nov 15, 2017Updated: 02:44 PM Sep 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের কলেজ ক্যাম্পাসেই চরম যৌন হেনস্তার মুখে পড়লেন এক ছাত্রী। ফাঁকা ক্লাসরুমে তার উপর চড়াও হয় তিন বহিরাগত। টেনে হিঁচড়ে তাঁর শরীরের সব পোশাক খুলে নেওয়া হয়। তারপর তোলা হয় নগ্ন অবস্থার ভিডিও। পুলিশের দ্বারস্থ হলে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ফাঁস করারও হুমকি দেওা হয়।

Advertisement

বিধানসভার অধিবেশনে গরহাজির, অভিনেত্রীদের সঙ্গে নাচে ব্যস্ত বিধায়ক ]

ঘটনা ওড়িশার। মালকানগিরির গোবিনপালি কলেজ ক্যাম্পাসের মধ্যেই লাঞ্ছিতা হন ওই ছাত্রী। সূত্রের খবর, কলেজে নিজের ব্যাগ ফেলে গিয়েছিলেন ছাত্রী। সেটি ফেরত নিতে গেলেই বিপত্তি বাধে। তিনজন অজ্ঞাতপরিচয় যুবক তাঁর পিছু নিয়ে কলেজে ঢুকে পড়ে। তারপর ওই ছাত্রীকে টেনে হিঁচড়ে একটি ফাঁকা ক্লাসরুমে নিয়ে যাওয়া হয়। তাঁকে উদ্ধার করতে এগিয়ে আসেন কলেজেরই এক শিক্ষক। তাঁকেও যারপরনাই হেনস্তার মুখে পড়তে হয়। এরপরই যুবকদের একজন ছাত্রীটির পোশাক খুলতে থাকে। অপর যুবক পুরো ঘটনা ভিডিও করতে থাকে। এমনকী ছাত্রীটির নগ্ন অবস্থাতেও ভিডিও তোলা হয়। পুলিশে অভিযোগ জানালে নগ্ন ভিডিও নেটদুনিয়ায় ছড়িয় দেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়ে চম্পট দেয় বহিরাগতরা।

প্রচারে ক্লান্ত, কর্মীদের দিয়ে ম্যাসাজ করালেন যোগী সরকারের মন্ত্রী ]

পুরো ঘটনায় আতঙ্কে ছিলেন ছাত্রী। নগ্ন ভিডিও ছড়িয়ে পড়ার ভয়ে প্রথমে পুলিশের কাছে মুখ খুলতে চাননি। গত ৭ নভেম্বর ঘটনাটি ঘটলেও সম্প্রতি পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পসকো ও আইটি অ্যাক্টে দায়ের হয়েছে অভিযোগ। পুরো ঘটনায় উচ্চ পর্যায়ের তদন্তের চালানো হচ্ছে। দুই অভিযুক্তকে পুলিশ জালে তুলেছে।

রক্ত ঝরবে কুম্ভ মেলায়, চরম হুঁশিয়ারি আইএস জঙ্গিদের ]

মহিলাদের জোর করে নগ্ন করার ঘটনা ওড়িশায় আকছার হয়। ১০ অক্টোবরই একটি নাবালিকাকে স্কুল পোশাক পরা অবস্থাতেই ধর্ষণ করে চার ব্যক্তি। ঘটনায় বিচারবিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছিলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। সে ঘটনার রেশ মিটতে না মিটতেই ফের সামনে এল মহিলা নিগ্রহের ঘটনা।

The post শিক্ষাঙ্গনে লজ্জা! ফাঁকা ক্লাসরুমে ছাত্রীকে নগ্ন করে ভিডিও বহিরাগতদের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার