shono
Advertisement

অতিরিক্ত খোলামেলা ছবি, নিষিদ্ধ হল পুনম পাণ্ডে অ্যাপ

জেনে নিন এখনও কীভাবে ডাউনলোড করা যাবে অ্যাপটি। The post অতিরিক্ত খোলামেলা ছবি, নিষিদ্ধ হল পুনম পাণ্ডে অ্যাপ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:27 PM Apr 19, 2017Updated: 06:57 AM Apr 19, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তদের বেশ কয়েকদিন ধোঁয়াশায় রাখার পর অনেক ধুমধাম করে নিজের নতুন অ্যাপের কথা ঘোষণা করেছিলেন পুনম পাণ্ডে। জানিয়ে ছিলেন, তাঁর ‘গোপন প্রজেক্ট’টি হল ‘দ্য পুনম পাণ্ডে অ্যাপ।’ ১৭ এপ্রিল থেকে যা প্লে-স্টোরে এসেও গিয়েছিল। ভিডিওজ মাধ্যমে অ্যাপটি ডাউনলোড করতে ফ্যানদের অনুরোধও জানিয়েছিলেন তিনি। কিন্তু অ্যাপ বাজারে আসা মাত্রই বিপাকে পড়লেন সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয় মডেল। অতিরিক্ত খোলামেলা ছবি ও ভিডিও থাকার জন্য অ্যাপটি নিষিদ্ধ করল গুগল।

Advertisement

Hey guys if you have problems downloading my App get it directly from my website https://t.co/pyAXMD3jfR

pic.twitter.com/uBJYgTGgGT

— Poonam Pandey (@iPoonampandey) April 17, 2017

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নিজের নানা মুহূর্তের ছবি ভিডিও পোস্ট করে খবরের শিরোনামে থাকেন পুনম। এবার অ্যাপের মাধ্যমে ফ্যানদের আরও কাছাকাছি পৌঁছে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু বাধ সাধল গুগল। স্মার্টফোনের গুগল প্লে-স্টোর থেকে সরিয়ে ফেলা হল অ্যাপটি। তাদের দাবি, অ্যাপটিতে অতিরিক্ত খোলামেলা ছবি, ভিডিও এবং অ্যাডাল্ট বিষয় রয়েছে।

[‘বাহুবলী’র চমক ফিকে করতে আসছে হাজার কোটির ‘মহাভারত’]

সোমবার নিজের নগ্ন ছবি পোস্ট করে অ্যাপটি প্রকাশ্যে এনেছিলেন পুনম। কিন্তু বাজারে আসা মাত্রই তা নিষিদ্ধ করে দেওয়া হল। গোটা ঘটনায় বেশ হতাশ মডেল। বলেছিলেন, “অ্যাপটি সম্পূর্ণ আমাকে নিয়ে তৈরি হয়েছে। যদি মনে করেন আমি বোল্ড, তাহলে অ্যাপটি নিশ্চয়ই বিক্রি হবে। নিজের বিষয়ে যা ইচ্ছে পোস্ট করার স্বাধীনতা আমার রয়েছে। মানুষ তো প্লেবয় অ্যাপ নিয়ে কোনও অভিযোগ তোলেননি। কিন্তু পুনম পাণ্ডে অ্যাপ নিয়ে তাঁদের আপত্তি রয়েছে।” পাশাপাশি নিজের ফ্যানদের জানিয়ে দিয়েছেন, গুগল অ্যাপটি সাসপেন্ড করে দিলেও তাঁর নিজস্ব ওয়েবসাইট //www.poonampandey.in/download থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে।

[‘রাবতা’র ট্রেলারে একেবারে অন্য রূপে ধরা দিলেন সুশান্ত]

The post অতিরিক্ত খোলামেলা ছবি, নিষিদ্ধ হল পুনম পাণ্ডে অ্যাপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement