shono
Advertisement

দশেরার মেলায় মহিলাদের আক্রমণ, প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা

সব জেনেও চুপ প্রশাসন, অভিযোগ স্থানীয়দের। The post দশেরার মেলায় মহিলাদের আক্রমণ, প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:11 PM Oct 20, 2018Updated: 04:11 PM Oct 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উ্ৎসবের মরশুমে ভয়ঙ্কর অভিজ্ঞতা হল বিহারের ২০ জন মহিলার। দশেরার মেলায় তাঁদের উপর চালানো হল ব্লেড। গুরুতর জখম অবস্থায় তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে।

Advertisement

জেহানাবাদের ঠাকুর বাড়ি এলাকায় দশেরা উপলক্ষে মেলার আয়োজন করা হয়েছিল। প্রত্যক্ষদর্শীদের মতে, মেলার ভিড়ে মহিলাদের উপর ব্লেড নিয়ে হামলা চালায় দুষ্কৃতীরা। যাঁদের উপর হামলা চালানো হয়েছে, তাঁদের বয়স ২০ থেকে ৩০-এর মধ্যে। কোমরের নিচে তাদের আঘাত করা হয়েছে বলে জানা গিয়েছে।

অমৃতসরের দুর্ঘটনায় কোনও আর্থিক সাহায্য নয়, দায় ঝাড়ল রেল ]

ঘটনার অস্বাভাবিকতায় হতবাক মহিলারা। ঘটনার কথা বুঝতে পারা মাত্রই অনেকে এলাকা ছেড়ে চলে যান। কিন্তু ততক্ষণে কিছু মহিলার উপর ব্লেড চালানো হয়ে গিয়েছে। ঘটনার পর খবর যায় স্থানীয় প্রশাসনের কাছে। ঘটনাস্থলে পৌঁছন আধিকারিকরা। তাঁরাই ওই মহিলাদের সরকারি হাসপাতালে ভরতি করেন।

জেহানাবাদের জেলাশাসক রঞ্জন ঘোষ ও পুলিশ সুপার মণীশ কুমার জানিয়েছেন, ঘটনার পিছনে কারা দায়ী, তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে তাদের খোঁজে তল্লাশি চলছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। অপরাধীদের ফুটেজ দেখে শনাক্ত করার কাজ শুরু হয়েছে।

তবে এই এলাকায় এমন ঘটনা নতুন নয় বলেই জানিয়েছে স্থানীয়রা। তাদের মতে গত দু’বছর ধরে এমন ঘটনা মেলা প্রাঙ্গনে প্রায়ই ঘটে। প্রশাসন গোটা বিষয়টাই জানে বলে দাবি স্থানীয়দের। তাদের অভিযোগ, সব জানা সত্ত্বেও কোনও পদক্ষেপ নিচ্ছে না প্রশাসন। স্থানীয় এক ব্যক্তি জানিয়েছেন, এই নিয়ে তৃতীয় বছর এমন ঘটনা ঘটল। মেলায় মহিলাদের প্রাণ হাতে করে যেতে হয়। যখন তখন তাঁদের উপর হামলা হয়। এত কিছু জানা সত্ত্বেও প্রশাসন কোনও পদক্ষেপ নিচ্ছে না। তারা ইস্যুটিকে গুরুত্ব দিচ্ছে না বলে অভিযোগ উঠছে।

অমৃতসরে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন ‘রাবণ’ ]

The post দশেরার মেলায় মহিলাদের আক্রমণ, প্রশ্নের মুখে প্রশাসনের ভূমিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement