shono
Advertisement

রক্তক্ষরণ বন্ধ হয়েছে, তবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হল রাজ্যপালকে

গঠন করা হয়েছে চার সদস্যের মেডিক্যাল টিম। The post রক্তক্ষরণ বন্ধ হয়েছে, তবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হল রাজ্যপালকে appeared first on Sangbad Pratidin.
Posted: 04:30 PM May 07, 2017Updated: 11:03 AM May 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। শনিবার রাত থেকে আচমকা নাক দিয়ে রক্তক্ষরণ হতে থাকে তাঁর। সঙ্গে সঙ্গে দক্ষিণ কলকাতার বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরপরও রক্তক্ষরণ বন্ধ হচ্ছে না দেখে তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। কিছুক্ষণ পর রক্তক্ষরণ বন্ধ হয় তাঁর।

Advertisement

[সিনেমার প্রভাবেই বাড়ছে মহিলাদের উপর হেনস্তার ঘটনা!]

রাজ্যপালকে দেখার জন্য ইতিমধ্যেই চার সদস্যের মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা বিশেষ পর্যবেক্ষণে রাখা হবে তাঁকে। ইতিমধ্যেই সিটি স্ক্যান করা হয়েছে তাঁর। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে মস্তিষ্কের কোনও সমস্যা নেই তাঁর। নাকের ভিতরের কোনও অসুবিধার জন্যই এই রক্তক্ষরণ হয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছে কেশরীনাথ ত্রিপাঠীর শারীরিক অবস্থা। তবুও ২৪ ঘণ্টা তাঁকে দেখেই ছাড়তে চাইছেন চিকিৎসকরা।

[বাংলাদেশের ঝিনাইদহে জঙ্গি ডেরায় অভিযান, নিহত ২]

রাজ্যপালের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিমধ্যেই হাসপাতালে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। হাসপাতালে গিয়েছিলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তীও।

The post রক্তক্ষরণ বন্ধ হয়েছে, তবে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হল রাজ্যপালকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement