shono
Advertisement

আসছে ‘গাল্লি বয়’-এর সিক্যুয়েল! অভিনয়ে কে?

জোয়া আর রিমা কাগতি আপাতত ছবির চিত্রনাট্যের ছক কষছেন। The post আসছে ‘গাল্লি বয়’-এর সিক্যুয়েল! অভিনয়ে কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:43 PM Mar 10, 2019Updated: 08:43 PM Mar 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেল ‘গাল্লি বয়’। বক্স অফিস ব্লকবাস্টার তো বটেই, সঙ্গে ছবিতে রণবীর-আলিয়ার অভিনয়ও নজর কেড়েছে দর্শকের। ছবিমুক্তির এক মাসও হয়নি। আর এরমধ্যেই পরিচালক জোয়া আখতার আরেক মিজিক্যাল ড্রামার কথা ঘোষণা করলেন। পরবর্তী ছবিতে ফের হিপহপ ঘরানাকে তুলে ধরবেন জোয়া। “হিপহপ অনুরাগীদের জন্য সুখবর, খুব শিগগিরই এই ঘরানার আরেকটা ছবিতে হাত দেব।”-এমনটাই জানিয়েছেন জোয়া আখতার। সূত্রের খবর অনুযায়ী, এই ছবি ‘গাল্লি বয়’-এর সিক্যুয়েল।

Advertisement

[‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কেমন লাগবে রণবীরকে, ফাঁস করলেন পরিচালক]

জোয়া আরও বলেন, “আমার কো-রাইটার রিমা কাগতি আর আমি, দু’জনেই মনে করি আমাদের দেশের দর্শকদের কাছে হিপহপ কালচারটাকে তুলে ধরার জন্য এখনও অনেক কিছু বাকি রয়েছে। এবং এই ঘরানার ওপর আরেকটা ছবি তৈরির জন্য ইতিমধ্যেই চিত্রনাট্য ছকার পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে। ‘গাল্লি বয়’-এর বিষয়বস্তু অনন্য। এ নিয়ে গল্প বলার আরও অনেক কিছু রয়েছে।” আর তাই রিমা আর জোয়া প্ল্যান করেছেন হিপহপ নিয়ে আরেকটা ছবি তৈরি করার। তবে, রণবীর সিং এবং আলিয়া ভাটকেই পরবর্তী ছবিতে দেখা যাবে কি না, তা খোলসা করেননি পরিচালক।

[‘বাহুবলী’ পরিচালকের বিগ বাজেটের ছবির প্রস্তাব ফেরালেন আলিয়া!]

তবে, এবারও দিদি জোয়ার ছবিতে দেখা যাবে না ভাই ফারহানকে। প্রসঙ্গত, ‘গাল্লি বয়’তেও ফারহান অভিনয় করেননি। কারণ? “ফারহান এর আগে ‘রক অন’-এ অভিনয় করেছিলেন, আর ওর ওই ইমেজটা ‘গাল্লিবয়’-এর সঙ্গে একেবারেই মানাত না। তাই ওকে কাস্ট করিনি। আর এবারও তাই জন্যে ও থাকছে না।”– জানান জোয়া।

The post আসছে ‘গাল্লি বয়’-এর সিক্যুয়েল! অভিনয়ে কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement