shono
Advertisement

Breaking News

‘প্রশান্ত কিশোর করোনা ভাইরাস’, বিতর্কিত মন্তব্য জেডিইউ নেতার

কিশোরকে 'কর্পোরেট দালাল' বলেও মন্তব্য করেছেন তিনি।  The post ‘প্রশান্ত কিশোর করোনা ভাইরাস’, বিতর্কিত মন্তব্য জেডিইউ নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:23 PM Jan 29, 2020Updated: 01:23 PM Jan 29, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী কৌশলী প্রশান্ত কিশোরকে ‘করোনা ভাইরাস’ বলে কটাক্ষ করলেন জেডিইউ নেতা অজয় আলোক। শুধু তাই নয়, সৌজন্যতার সীমা ছড়িয়ে কিশোরকে ‘কর্পোরেট দালাল’ বলেও মন্তব্য করেছেন তিনি। 

Advertisement

বর্তমানে, জেডিইউ প্রধান তথা বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের সঙ্গে প্রশান্ত কিশোরের সম্পর্ক তলানিতে। একে অপরের বিরুদ্ধে অভিযোগ পালটা অভিযোগ করেছেন দু’জনেই। এই মনোমালিন্য গড়িয়েছে  টুইটার তরজায়। যেমন, নীতীশকে ‘মিথ্যাবাদী’ বলে তোপ দেগেছেন পিকে। তেমনি, ‘না থাকলেও চলবে’ বলে পালটা খোঁচা দিয়েছেন জেডিইউ প্রধান। সম্প্রতি প্রশান্ত কিশোরের অনুপস্থিতিতেই গুরুত্বপূর্ণ বৈঠক সেরেছে বিহারের শাসকদল। তারপরই নিজের টুইটার হ্যান্ডেল থেকে জেডিইউ’র নাম মুছে দিয়েছেন পিকে। সব মিলিয়ে তাঁর দল ছাড়ার জল্পনা দানা বাঁধছে। এহেন পরিস্থিতিতে অজয় আলোকের কটাক্ষ অর্থপূর্ণ বলেই মনে করছেন বিশ্লেষকরা। 

বিতর্ক উসকে সংবাদমাধ্যমে প্রশান্ত কিশোরের সম্বন্ধে আলোক বলেন, “আমরা খুশি এই করোনা ভাইরাস দল ছেড়ে যাচ্ছে। ও একটা কর্পোরেট দালাল। সে কাজ করে আম আদমি পার্টির জন্য, আলোচনা করে রাহুল গান্ধীর সঙ্গে আর বৈঠক করে মমতা দিদির সঙ্গে। এমন লোককে কেউ বিশ্বাস করতে পারে না।” এদিকে, জল্পনা উসকে নীতীশ কুমার ও সাফ জানিয়ে দিয়েছেন, দলে থাকতে হলে প্রশান্ত কিশোরকে কিছু নির্দিষ্ট নিয়ম মেনে চলতে হবে। কয়েকদিন আগই নীতীশ দাবি করেছিলেন যে অমিত শাহর কথা মেনেই কিশোরকে দলে নিয়েছিলেন তিনি। তারপরই টুইটারে বিহারের মুখ্যমন্ত্রীকে ‘মিথ্যাবাদী; বলে তোপ দাগেন কিশোর। 

[আরও পড়ুন: খারিজ নির্ভয়ার ধর্ষক মুকেশের আবেদন, ১ ফেব্রুয়ারিই ফাঁসি নিশ্চিত করল সুপ্রিম কোর্ট]

The post ‘প্রশান্ত কিশোর করোনা ভাইরাস’, বিতর্কিত মন্তব্য জেডিইউ নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement