shono
Advertisement

হার্ট অ্যাটাকে মৃত্যু হার্দিক ও ক্রুণাল পাণ্ডিয়ার বাবার, পিতৃহারা তারকাদের পাশে বিরাট-শচীনরা

নিম্নবিত্ত পরিবার থেকেও দুই ছেলেকে ক্রিকেটার বানানোর স্বপ্ন দেখতেন হিমাংশু পাণ্ডিয়া।
Posted: 12:06 PM Jan 16, 2021Updated: 12:10 PM Jan 16, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা হার্ট অ্যাটাকে মৃত্যু হল টিম ইন্ডিয়ার দুই তারকা অল-রাউন্ডার হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) এবং ক্রুণাল পাণ্ডিয়ার বাবা হিমাংশু পাণ্ডিয়ার (Himanshu Pandya)। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। শনিবার সকালে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে খবর। দুঃসময়ে পিতৃহীন দুই তারকার পাশে দাঁড়িয়েছে দেশের ক্রিকেট মহল। টুইট করে হার্দিক এবং ক্রুণালের প্রতি সমবেদনা জানিয়েছেন বিরাট কোহলি, শচীন তেণ্ডুলকররা।

Advertisement

বাবার মৃত্যুর খবরে সৈয়দ মুস্তাক আলি ট্রফির মাঝপথে ঘরে ফিরতে হল ক্রুণাল পাণ্ডিয়াকে (Krunal Pandya)। এই টুর্নামেন্টে বরোদার অধিনায়কত্ব করছেন তিনি। ইতিমধ্যেই তাঁর অধিনায়কত্বে তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়েছিল বরোদা। কিন্তু বাবার প্রয়াণে জৈব বলয় থেকে বেরিয়ে আসতে হল ক্রুণালকে। ফলে এই টুর্নামেন্টে আর খেলতে পারবেন না তিনি। অন্যদিকে হার্দিক এমনিতেই এই টুর্নামেন্টে খেলেননি। এখনও পুরোপুরি ফিট নন তিনি। তাই দেশের মাটিতে আসন্ন টেস্ট সিরিজের জন্য বাড়িতেই প্রস্তুতি নিচ্ছিলেন। এরই মধ্যে পিতৃবিয়োগ হল তাঁর।

[আরও পড়ুন: সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মু্ম্বইয়ের হয়ে প্রথম উইকেট পেলেন শচীনপুত্র অর্জুন, হারল দল]

হিমাংশু পাণ্ডিয়া নিম্নবিত্ত পরিবারের সদস্য হওয়া সত্ত্বেও দুই ছেলেকে ক্রিকেটার বানানোর স্বপ্ন দেখতেন। হার্দিক এবং ক্রুণালের লড়াইয়ে ছায়াসঙ্গী ছিলেন তিনি। তাঁর প্রয়াণে পরিবারের পাশাপাশি গোটা ক্রিকেটমহলেই শোকের ছায়া নেমে এসেছে। টুইট করে হার্দিকদের পাশে থাকার বার্তা দিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli )। শোকপ্রকাশ করেছেন ইরফান পাঠান, শচীন তেণ্ডুলকররাও (Sachin Tendulkar)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement