shono
Advertisement

পাণ্ডিয়া ভাইদের লড়াইয়ে টস বিভ্রাট, টিভি সঞ্চালকের ভুল ধরিয়ে দিলেন হার্দিক

কী হয়েছিল আসলে?
Posted: 04:01 PM May 08, 2023Updated: 04:59 PM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই ভাই দু’ দলের অধিনায়ক। রবিবার এমনই এক বিরল ম্যাচের সাক্ষী থাকল আইপিএল (IPL 2023)। দুই ভাই দুটো দলকে নেতৃত্ব দিচ্ছেন, এমন ঘটনা আগে কখনও ঘটেনি আইপিএলে। এবারের টুর্নামেন্টেই তা প্রথম বার ঘটল। 

Advertisement

গুজরাট টাইটান্সের (GT) অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya)। চোটের জন্য সরে গিয়েছেন লোকেশ রাহুল। তাঁর পরিবর্তে লখনউ সুপারজায়ান্টাসের নেতৃত্বভার ক্রুনাল পাণ্ডিয়ার উপরে। 

[আরও পড়ুন: খেলার ফাঁকেই বিনোদন জগতে পা শুভমানের, কোন ভূমিকায় দেখা যাবে ক্রিকেটারকে?]

 

ম্যাচের আগে টসের সময়েই বড় সড় ভুল হয়ে যায় সঞ্চালক মুরলী কার্তিকের।
টসের ঠিক আগের মুহূর্তে কার্তিক বলেন, ”এটাই আইপিএলের সৌন্দর্য। দুই ভাই একে অপরের বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে। পাণ্ডিয়া ব্রাদার্স।”

ক্রুনাল বলেছিলেন, ‘হেড’। পড়ে হেড। কিন্তু কার্তিক ভুলবশত টেল বলে ফেলেন। হার্দিক ও ক্রুনাল-দুই ভাই কার্তিকের মন্তব্যে বিস্মিত হয়ে যান। পরে হার্দিক হাসতে হাসতে মুরলীকে উদ্দেশ্য করে বলেন, ”হেডই পড়েছে।” মুরলী কার্তিক সঙ্গে সঙ্গে বলেন, ”দুঃখিত।”

কার্তিক প্রশ্ন করেন ক্রুনালকে , আইপিএলের ইতিহাসে এই প্রথম বার দুই ভাই একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হচ্ছে। উত্তরে লোকেশ রাহুলের পরিবর্তে অধিনায়কত্ব করা ক্রুনাল  বলেন, ”স্বপ্ন সত্যি হওয়ার মতো ব্যাপার। দুই ভাই দুটো দলকে নেতৃত্ব দিচ্ছে।”

 

দুই ভাইয়ের লড়াইয়ে শেষ পর্যন্ত অবশ্য জেতেন হার্দিকই। প্রথমে ব্যাট করে গুজরাট টাইটান্স পাহাড়প্রমাণ রান করে। ২ উইকেট হারিয়ে গুজরাট করে ২২৭ রান। ঋদ্ধিমান সাহা মাত্র ৪৩ বলে ৮১ রানের ঝোড়ো ইনিংস খেলেন। শুভমন গিল অপরাজিত থেকে যান ৯৪ রানে। গুজরাটের বিশাল রান তাড়া করতে নেমে লখনউ সুপারজায়ান্টস করে সাত উইকেটে ১৭১ রান। ৫৬ রানে ম্যাচটা জেতে হার্দিকের গুজরাট।

[আরও পড়ুন: উলটো ট্রাউজার পরে মাঠে কেন ঋদ্ধিমান? কারণ জানালেন বঙ্গতনয়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement