shono
Advertisement

বাড়ি ফিরেই ছেলেকে কোলে নিয়ে খাওয়ালেন পাণ্ডিয়া, ছবি দেখে আপ্লুত নেটিজেনরা

দেশে ফিরেই বাবার ভূমিকায় হার্দিক।
Posted: 08:11 PM Dec 12, 2020Updated: 08:11 PM Dec 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘‌বাড়িতে ছেলের জন্য মনকেমন করছে‌!‌’ অস্ট্রেলিয়া (Australia) সফরে‌ T-20 সিরিজে সেরা হওয়ার পর এমনই শোনা গিয়েছিল টিম ইন্ডিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গলাতে। বাড়িতে থাকা সদ্যোজাতকে তিনি যে কতটা মিস করছেন, তা তাঁর সেই বক্তব্যেই পরিষ্কার হয়ে গিয়েছিল। আর তাই তো জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের পর এবার বাবার ভূমিকায় ফিরলেন এই মুম্বইকর। সোশ্যাল মিডিয়ায় শনিবার ছেলেকে কোলে নিয়ে খাওয়ানোর একটি ছবি পোস্ট করলেন হার্দিক। যা দেখে আপ্লুত নেটিজেনরা।

Advertisement

ওয়ানডে সিরিজ হারের পর অজি সফরে টি–২০ সিরিজে ঘুরে দাঁড়িয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) অ্যান্ড কোং। ২–১ ব্যবধানে সিরিজটি পকেটে পুরেছিল টিম ইন্ডিয়া। আর এর অনেকটাই কৃতিত্ব হার্দিকের। ফলে তাঁকেই সিরিজ সেরা বেছে নেওয়া হয়। এরপরই হার্দিককে বলতে শোনা যায়, ‘‘ছেলেটাকে দেখিনি চার মাস। এবার তাই পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব ইচ্ছে করছে।’’ যা থেকে স্পষ্ট বোঝা গিয়েছিল পিতৃহৃদয়ের আকুলতা। 

‌[আরও পড়ুন:‌ পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন বিশ্বনাথন আনন্দের জীবনী এবার ফুটে উঠবে বড়পর্দায়]

সীমিত ওভারের ক্রিকেটের পরেই এবার শুরু হচ্ছে টেস্ট সিরিজ। কিন্তু সাদা পোশাকের ক্রিকেটে দলে নেই তিনি। আর তাই দেশে ফিরে এসেছেন হার্দিক। তারপরই সোজা সন্তানের কাছে। এদিন তিনি নিজের ছেলেকে কোলে নিয়ে খাওয়ানও। সেই ছবিই নিজের টুইটার হ্যান্ডেলে পোস্টও করেন। সঙ্গে লেখেন, ‘‌‘‌দেশের হয়ে কর্তব্য পালনের পর এবার বাবার কর্তব্য পালন।’‌’ তাঁর ছবিটি শেয়ার করার পরেই মুহূর্তে সেটি ভাইরাল হয়। আপ্লুত নেটিজেনরা হার্দিকের প্রশংসাও করেন। কেউ কেউ আবার কিছুটা মজাও করেন।

 

‌[আরও পড়ুন:‌ টেস্টে অনিশ্চিত ইশান্ত-জাদেজা, সীমিত ওভারের তিন তারকাকে দেশে ফেরাচ্ছে না বোর্ড!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement