shono
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের মতোই রান আউট, পঞ্চাশ করে ফেলেছেন ভেবে আগাম সেলিব্রেশন হরমনপ্রীতের

রইল রান আউটের ভিডিও।
Posted: 08:28 PM Dec 14, 2023Updated: 08:31 PM Dec 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপে ঠিক যেভাবে রান আউট হয়েছিলেন, প্রায় একই ভাবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্টে রান আউট হলেন ভারতের অধিনায়ক হরমনপ্রীত কৌর (Harmanpreet Kaur)।
নবি মুম্বইয়ে শুরু হয়েছে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ। প্রথম দিনের শেষে ভারতের মহিলা দল পাহাড়প্রমাণ রান করেছে। দলের প্রায় সবাই রান পেয়েছেন। হরমনপ্রীত মাত্র এক রানের জন্য পঞ্চাশ পাননি। ৪৯ রানে তিনি রান আউট হন। ক্রিজে ঢোকার আগে হরমনপ্রীতের ব্যাট আটকে যায়। ঠিক একই ভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি রান আউট হয়েছিলেন। 

Advertisement

[আরও পড়ুন: চোট আঘাতে জর্জরিত বাগানে আশার আলো পেত্রাতোস, নর্থ ইস্টের বিরুদ্ধে রিমোট থাকছে ক্লিফোর্ডের হাতে]

হরমনপ্রীতের ব্যাটিং পার্টনার ছিলেন ইয়াস্তিকা ভাটিয়া। ভারতের অধিনায়ক বল ঠেলে রানের জন্য দৌড়ন। কিন্তু ইয়াস্তিকা রান নিতে না চাওয়ায় ক্রিজে ফেরেন হরমনপ্রীত। ইংল্যান্ডের ফিল্ডার ড্যানি ওয়াট বল ছুড়ে উইকেটে ভেঙে দেন ততক্ষণে। 

 

এদিকে হরমনপ্রীত ও ইয়াস্তিকা ওভারথ্রো থেকে সিঙ্গল সম্পূর্ণ করেন। ইংল্যান্ড দল রান আউটের আবেদন করে বসে। বল যায় তৃতীয় আম্পায়ারের কোর্টে। ব্রডকাস্টাররা ধরেই নেয় পঞ্চাশ হয়ে গিয়েছে হরমনপ্রীতের। সতীর্থরাও হাততালি দিতে শুরু করেন। তখনই কহানি মে টুইস্ট। তৃতীয় আম্পায়ার রান আউট দেন হরমনপ্রীতকে। রিপ্লেতে দেখা যায় ক্রিজে ঢোকার আগে ভারত অধিনায়কের ব্যাট মাটিতে আটকে যায়। চলতি বছরের ফেব্রুয়ারিতে ঠিক যা ঘটেছিল, বছরের শেষে তারই যেন অ্যাকশন রিপ্লে হল। বদলে গেল কেবল ভেনু। 

 

[আরও পড়ুন: ‘… ভারত ছেড়ে চলে যেতাম’, বিশ্বকাপে ‘সজদা’ সেলিব্রেশন নিয়ে তোপ শামির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement