shono
Advertisement

জখম শামিকে দেখতে দিল্লি রওনা হলেন হাসিন

তাহলে কি মিটমাটের সম্ভাবনা রয়েছে? কী উত্তর দিলেন হাসিন? দেখুন ভিডিও। The post জখম শামিকে দেখতে দিল্লি রওনা হলেন হাসিন appeared first on Sangbad Pratidin.
Posted: 12:42 PM Mar 27, 2018Updated: 03:06 PM Jul 20, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুদ্ধবিরতির ইঙ্গিত আগেই মিলেছিল। অভিযোগ আপাতত স্থগিত। কারণ দুর্ঘটনায় আহত মহম্মদ শামি। তাই কর্তব্যবোধ জাগ্রত হয়েছে হাসিন জাহানের। মেয়ে বেবোকে নিয়ে স্বামীর সঙ্গে দেখা করতে গেলেন তিনি। মঙ্গলবার সকালে বিমানবন্দরে দেখা মিলল শামি-পত্নীর। জানালেন, মেয়ের জন্য তো বটেই নিজের তাগিদেও স্বামীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি।

Advertisement

দেওধর ট্রফির জন্য গত মাস থেকেই বাড়িই বাইরে রয়েছেন শামি। এর মধ্যেই স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে পরকীয়া, একাধিক মহিলার সঙ্গে চ্যাটিং, শারীরিক অত্যাচারের মতো একগুচ্ছ অভিযোগ আনেন। এমনকী তাঁর পরিবারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও এনেছিলেন হাসিন। সেই জল অনেক দূর গড়ায়। হাসিনের সঙ্গে বসে পারিবারিক অশান্তি মিটিয়ে নিতে চেয়েছিলেন শামি। কিন্তু স্ত্রী রাজি হননি। আদালতের দ্বারস্থ হন হাসিন। সেই সঙ্গে শামি ম্যাচ গড়াপেটায় জড়িত বলেও ইঙ্গিত দিয়েছিলেন তিনি। যদিও বোর্ডের দুর্নীতি দমন শাখা শামির বিরুদ্ধে তদন্ত করে তাঁকে ক্লিনচিট দিয়েছে। ফলে খেলোয়াড় শামি অভিযোগ মুক্ত হয়েছেন। কিন্তু স্বামী হিসেবে তাঁর ভূমিকা এখনও প্রশ্নের মুখে। এতদিন নিজের অবস্থান থেকে পিছু হটেননি হাসিন। উলটে গত শুক্রবার এ নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করে এসেছেন তিনি।

[OMG! আইপিএলের উদ্বোধনে ১৫ মিনিটের পারফরম্যান্সের জন্য এত টাকা নিচ্ছেন রণবীর!]

এই অবস্থায় রবিবার হঠাৎ দেরাদুন থেকে দিল্লি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েন শামি। একটি ট্রাক এসে তাঁর গাড়িতে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় মাথা ফেটে যায় তাঁর। ইতিমধ্যেই মাথায় সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। খবর পেয়েই সুর নরম করেন হাসিন। জানান, স্বামীর সঙ্গে দেখা করতে ইচ্ছুক তিনি। এই সময় পাশে থাকবেন। মেয়েকে শামি খুবই ভালবাসে। তাই মেয়েকে নিয়ে যাবেন তিনি। মঙ্গলবারও তাই করলেন। জানালেন, মেসেজ করেছিলেন তিনি। রাত বারোটার পর শামির উত্তর এসেছিল। মেয়ে কেমন আছে তা জানতে চেয়েছিলেন ভারতীয় পেসার। উত্তর দেননি হাসিন। কারণ ঠিকই করে নিয়েছিলেন মেয়েকে নিয়ে দেখা করতে যাবেন। তাই যাচ্ছেন। কর্তব্যের খাতিরেই এই সময় তাঁর শামির পাশে দাঁড়ানো প্রয়োজন বলে মনে করেন তিনি। তাহলে কি মিটমাট হওয়ার কোনও আশা রয়েছে? প্রশ্নের উত্তরে হাসিন জানান নিজের অবস্থানে অনড় তিনি। এখন যাচ্ছেন অনেকটাই মেয়ের জন্য আর কিছুটা নিজের জন্যও বটে। তবে কোথাও না কোথাও নিরাপত্তাহীনতা রয়েছে। তাই নিরাপত্তারক্ষী নিয়ে যাচ্ছেন তিনি। বাবাকে বড্ড ভালবাসে বেবো। এই অশান্তির আঁচ যে তার ছোট্ট মনে এখনও প্রবেশ করতে পারেনি। তা জানা গেল একটি কথায়। দেখা করলে বাবাকে আদর করবে বলেই জানাল একরত্তি।

[জার্মানিতে টুর্নামেন্ট শেষ, গ্রেপ্তারি এড়াতেই দেশে ফিরলেন না সৌম্যজিৎ!]

The post জখম শামিকে দেখতে দিল্লি রওনা হলেন হাসিন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement