shono
Advertisement

অতীতের ‘নেগেটিভ’ভিডিও ভাইরাল! ইনস্টাগ্রামে দুঃখের কাহিনি জানালেন সানা খান

কোন ভিডিও নিয়ে মন খারাপ বলিউডের প্রাক্তন অভিনেত্রীর?
Posted: 03:59 PM Jan 29, 2021Updated: 03:59 PM Jan 29, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই নিকাহর দু’মাস পূর্ণ হয়েছে। এর মধ্যেই মন খারাপ বলিউডের প্রাক্তন অভিনেত্রী সানা খানের (Sana Khan)। ইনস্টাগ্রামে দুঃখের কাহিনি জানিয়েছেন তিনি। সানার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তাঁর নেগেটিভ ভিডিও তৈরি করা হচ্ছে। এতদিন ধৈর্য হারাননি। কিন্তু এবারে কোনও এক ভিডিও দেখে বেজায় দুঃখ পেয়েছেন প্রাক্তন অভিনেত্রী। তাঁকে উদ্দেশ করে লিখেছেন, “কিছু মানুষ আমাকে নিয়ে বেশ কিছু দিন ধরে নেগেটিভ ভিডিও তৈরি করছেন। আমি এতদিন ধৈর্য হারাইনি। কিন্তু এবারে একজন আমার অতীত নিয়ে একজন ভিডিও তৈরি করেছেন আর তা নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে। আপনি জানেন না? কোনও মানুষ তউবা করার পর এভাবে কোনও মানুষকে অপমান করা পাপ। আমার মন ভেঙে গিয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: ‘মহিলাদের সম্মান করা আপনাদের রক্তে নেই’, সৌমিত্র খাঁকে পালটা জবাব সায়নীর]

আল্লাহর পথে চলবেন বলে বিনোদন জগৎ ছেড়েছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাঁকে যেন আর কেউ কোনও কাজের অফার না দেন। এই ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে জানিয়েছিলেন “আল্লার জন্যই একে অপরকে ভালবাসতে পেরেছি। আল্লার কৃপায় বিয়ে করতে পেরেছি। আল্লাই যেন আমাদের ইহলোক ও পরলোকে একসঙ্গে রাখেন”।
বিয়ের পরও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছিলেন। শোনা গিয়েছিল, নিকাহ অনুষ্ঠানে ৯৯,৮৭৯ টাকা অর্থাৎ প্রায় ১ লক্ষ টাকার লেহেঙ্গা পরেছিলেন সানা। যে সানা আল্লাহর পথ অনুসরণ করে বিনোদন জগতের গ্ল্যামার ত্যাগ করার কথা জানিয়েছেন? আবার সেই আল্লাহর খাতিরেই মৌলানাকে বিয়ে করেছেন তিনি নিজের এত টাকা খরচ করে লেহেঙ্গা কেন পরেছেন? এই প্রশ্ন উঠেছিল।  সে সময় কোনও প্রতিক্রিয়া দেননি সানা। তবে এবারের বিতর্কে আর চুপ করে থাকতে পারেননি প্রাক্তন অভিনেত্রী। ভারচুয়াল জগতেই ক্ষোভ প্রকাশ করেছেন।  

[আরও পড়ুন: ষষ্ঠবার বিয়ের পিঁড়িতে ‘প্লেবয়-সুন্দরী’ পামেলা অ্যান্ডারসন, এবার পাত্র দেহরক্ষী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement