shono
Advertisement

২৪-৩০ এপ্রিলের Horoscope: ব্যবসায় শ্রীবৃদ্ধি নাকি ঘাড়ে চাপবে ঋণের বোঝা? জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

জেনে নিন কেমন থাকবে শরীর-স্বাস্থ্য।
Posted: 10:47 AM Apr 24, 2022Updated: 10:48 AM Apr 24, 2022
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

জাতক-জাতিকারা এই সপ্তাহে এগিয়ে যাওয়ার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে সপ্তাহটি অনুকূল। নিজের আর্থিক অবস্থার বিষয়ে একটু সতর্ক হওয়া দরকার। বহুদিন ধরে চলা কোনও জটিল সমস‌্যা এই সপ্তাহে সমাধান হতে পারে। নিজের কর্মব‌্যস্ততার জন‌্য পরিবারকে অবহেলা করবেন না। সপ্তাহের শেষান্তে পুরনো বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।

বৃষ

গ্রহ সন্নিবেশ অনুযায়ী অসমাপ্ত কাজগুলি শেষ করার চেষ্টা করুন। কোনও বড় বিনিয়োগ করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিতে হবে। অবিবাহিতদের প্রেমের সম্পর্ক ভালই থাকবে। ব‌্যবসায়ীদের ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য ঋণ নিতে হতে পারে। তবে ঋণ পরিশোধের পরিকল্পনা আগে করুন। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না।

মিথুন

এই সপ্তাহে আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। ব‌্যবসায় সফলতা না পেলেও ভেঙে পড়বেন না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। বন্ধুবান্ধবের কাছে নিজের দুর্বলতা প্রকাশ করবেন না। পরে তারা এটা নিয়ে উপহাস করতে পারেন। নতুন যানবাহন কেনার সুযোগ আসবে। তবে চালানোর সময় সাবধান হওয়া একান্ত দরকার।

কর্কট

এই রাশির অধিপতি চন্দ্র। এই সময় চাকরি ও ব‌্যবসা উভয়ভাবেই উপার্জন করতে সক্ষম হবেন। পিতামাতার প্রতি দায়িত্ববোধ থাকলেও আপনার দুর্ব‌্যবহারের জন‌্য তাদের সঙ্গে দূরত্ব তৈরি হতে পারে। সাংসারিক ও সামাজিক জীবনে প্রতিষ্ঠা পেলেও অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। দাম্পত‌্য জীবনে সুখশান্তির জন‌্য স্বার্থত‌্যাগ করতে হতে পারে।

সিংহ

বর্তমান সময়ে আপনার কর্মব‌্যস্ততা বৃদ্ধি পাবে ও নতুন কাজের সুযোগ আসবে। কর্মপরিবর্তনের আগে সবদিক বিচার বিবেচনা করে নেবেন। সম্পত্তিগত পুরনো কোনও মামলা আপনার অনুকূলে আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনার ফল ভালই হবে। সপ্তাহের শেষান্তে বিশেষ দুঃখজনক সংবাদ আসার সম্ভাবনা।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে চাকরিজীবীদের আয়বৃদ্ধির যোগ। তবে অতিরিক্ত ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। দাম্পত‌্য জীবনে পারস্পরিক সহযোগিতার অভাব মানসিক চাপ বৃদ্ধি করবে। অবিবাহিতদের বিবাহের সম্ভাবনা। উচ্চশিক্ষার্থীরা পরীক্ষায় সাফল‌্য ধরে রাখতে পারবেন। সন্তানের স্বাস্থ‌্য সম্পর্কে সাবধানতা প্রয়োজন।

তুলা

এই সপ্তাহে বাড়িতে অতিরিক্ত খরচ নিয়ে বিবাদ বাধতে পারে। কর্মপ্রার্থীদের নতুন চাকরির সুযোগ আসবে। অংশীদারি ব‌্যবসায় মনোমালিন্যের জোরে ব‌্যবসার প্রভূত ক্ষতি হতে পারে। নববিবাহিতদের স্বামী-স্ত্রীর অশান্তি বিচ্ছেদ পর্যন্ত হতে পারে। প্রতিবেশীর দুঃসময়ে তাঁর পাশে দাঁড়ান। বয়স্করা মানসিক শান্তির জন‌্য পূজাপাঠে মন দিন।

বৃশ্চিক

উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা এই সপ্তাহে আশানুরূপ উন্নতির সুযোগ পাবে। বিপদে বন্ধুদের থেকে সবরকমের সহযোগিতা পাওয়ার সম্ভাবনা। কর্মসূত্রে অন‌্যত্র বদলির সুযোগ আসবে। সেই সূত্রে পরিবারকে নিয়ে ভ্রমণের সম্ভাবনা দেখা যায়। সপ্তাহের মধ‌্যভাগে একাধিক উপায়ে আয়ের সুযোগ আসবে।

ধনু

সপ্তাহের প্রারম্ভ ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে এসে পদোন্নতির সম্ভাবনা। স্ত্রীর কর্মক্ষেত্রে অশান্তির জন‌্য মানসিক দুশ্চিন্তা। নতুন সম্পত্তি ক্রয়ের সুযোগ আসবে। ব‌্যবসায়ীরা পুরাতন পাওনায় টাকা ফিরে পেতে পারেন। লটারি বা ফাটকায় অর্থ প্রাপ্তির সম্ভাবনা দেখা যায়। সন্তানদের খেলাধুলায় চোটাঘাত লাগতে পারে।

মকর

সপ্তাহের শুরুতে ব‌্যবসায় বিনিয়োগ বৃদ্ধি সত্ত্বেও আশানুরূপ সাফল‌্য নাও মিলতে পারে। স্বামী-স্ত্রীর উভয়ের প্রচেষ্টায় আর্থিক সংকট থেকে মুক্তি। উত্তরাধিকার সূত্রে পাওয়া সম্পত্তি আইনি জটিলতায় দখল পেতে সমস‌্যা। কর্মক্ষেত্রে কোনও মহিলার প্ররোচনায় নতুন কোনও সমস‌্যায় জড়িয়ে পড়তে পারেন।

কুম্ভ

এই সপ্তাহে জীবনে বড় পরিবর্তন ঘটতে পারে। এই সময় বহুদিন ধরে চলা পারিবারিক সমস‌্যার সমাধান। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না। বন্ধুবান্ধবের সঙ্গে অতিরিক্ত মেলামেশার ফলে অর্থনাশ। কন‌্যসন্তানের বিবাহের ব‌্যাপারে প্রাথমিক কথাবার্তা শুরু করলেও বিয়ের আগে ভাল করে খোঁজখবর নিয়ে নেবেন।

মীন

উদাসীনতা ও ভাবাবেগের জন‌্য কর্মক্ষেত্রে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। এই সময় আয়ব‌্যয়ের সমতা রক্ষা করে চলুন। পরিবারে কেউ কেউ শান্তি নষ্ট করার চেষ্টা করলেও তাদের প্ররোচনায় পা দেবেন না। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা আইনগত ও করসংক্রান্ত সমস‌্যার সম্মুখীন হতে পারেন। অভিনেতা, অভিনেত্রী ও চিত্রপরিচালকদের জন‌্য সপ্তাহটি শুভ।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার