shono
Advertisement

১০-১৬ অক্টোবরের Horoscope: পুজোর সময় কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

জেনে নিন পুজোর সময় কেমন থাকবে আপনার শরীর-স্বাস্থ্য।
Posted: 10:33 AM Oct 10, 2021Updated: 10:33 AM Oct 10, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি বছরের পুজো? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

বর্তমান সময়ে সঠিক পরিকল্পনা করে জীবন অতিবাহিত করুন। কর্মক্ষেত্রে পরিবর্তন ঘটলেও বিচলিত হবেন না। আপনি পিতামাতার প্রতি কর্তব‌্য করলেও তাদের কাছ থেকে ভাল ব‌্যবহার পাবেন না। সন্তানভাগ‌্য শুভ। সন্তানদের পরীক্ষার ফলাফলে মানসিক শান্তি বজায় থাকবে। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন।

বৃষ

সপ্তাহের শুরুতে আর্থিক অবস্থা ভাল থাকলেও ব‌্যয়াধিক্যের যোগ লক্ষ‌্য করা যায়। দাম্পত‌্য জীবনে ভুল বোঝাবুঝির জন‌্য সাময়িক অশান্তি। চাকরিক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। হঠাৎ পড়ে গিয়ে শরীরের নিম্নাঙ্গে আঘাত লাগতে পারে। স্ত্রীর পেটের সমস‌্যার জন‌্য খাওয়াদাওয়ায় সংযম রাখা প্রয়োজন।

মিথুন

চাকরিক্ষেত্রে পদোন্নতির জন‌্য আর্থিক উন্নতির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। প্রেম পরিণয়ের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির জন‌্য সম্পর্ক নষ্টের আশঙ্কা। প্রযুক্তিবিদ ও বৈজ্ঞানিকরা কর্মক্ষেত্রে সফল হবেন। সপ্তাহের মধ‌্যভাগে পিতৃস্থানীয় ব‌্যক্তির শ্বাসকষ্টজনিত রোগে কষ্ট পেতে পারেন। সন্তানদের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না।

কর্কট

অত‌্যধিক ব‌্যয়ের জন‌্য সঞ্চয়ে টান পড়তে পারে। ব‌্যবসায়ীদের পাওনা টাকা আদায়ে সমস‌্যার সৃষ্টি হতে পারে। নিজের মনের কথা সকলকে বলবেন না। বন্ধুবান্ধব এ ব‌্যাপারে আপনাকে উপহাস করতে পারে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন গৃহ নির্মাণের সুযোগ। সংগীতশিল্পী ও নৃত‌্যশিল্পীরা তাঁদের মুন্সিয়ানা দেখাতে পারবেন।

সিংহ

সপ্তাহটিতে আর্থিক পরিস্থিতি অনুকূলে থাকবে। এই সময় জাতক-জাতিকারা চাকরি অপেক্ষা ব‌্যবসায় উন্নতি লাভ করবেন। খেলাধুলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের কৃতিত্ব ধরে রাখতে পারবেন। এর ফলে নামী সংস্থায় চাকরির সুযোগ আসতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর স্বাস্থ্যের অবনতি।

কন্যা

সহকর্মীদের শত্রুতা সত্ত্বেও কর্মক্ষেত্রে উন্নতি। অংশীদারী ব‌্যবসায় সামান‌্য মনোমালিন‌্য থাকলেও আলোচনার মাধ‌্যমে সমস‌্যা মিটিয়ে ফেলুন। আপনার বহু বন্ধুবান্ধব থাকলেও বিপদে সকলকে পাশে পাবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে তৃতীয় ব‌্যক্তির উপস্থিতির জন‌্য মনোমালিন্যের সম্ভাবনা।

তুলা

ভাগ্যোন্নতির পক্ষে বর্তমান সময়ে এই রাশির জাতক-জাতিকাদের বিশেষভাবে সহায়ক হবে। দ্বিমুখী উপায়ে রোজগার করতে হবে। মাতার স্বাস্থ‌্য চলনসই থাকবে। কর্মহীনদের কর্মপ্রাপ্তির যোগ লক্ষ‌্য করা যায়। লটারিতে বা ফাটকায় সামান‌্য প্রাপ্তিযোগ থাকলেও অযথা অতিরিক্ত অপচয় করবেন না। সামাজিক অনুষ্ঠানে নিজের মতামত ব‌্যক্ত করবেন না।

বৃশ্চিক

ব‌্যবসায়ীরা এই সময় পুরনো ঋণ পরিশোধ করতে পারবেন। সম্পত্তি নিয়ে চলা মামলা মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। সন্তানদের বিদ‌্যালাভে সামান‌্য বিঘ্নযোগ থাকলেও পরীক্ষার ফল আশানুরূপ হবে। ভাইবোনদের বিবাহের ব‌্যাপারে নিজের মতামত প্রকাশ করবেন না। এই সময় ভ্রমণের যোগ থাকলেও দূরভ্রমণ না করাই শ্রেয়।

ধনু

আর্থিক দিক থেকে ধীরে ধীরে উন্নতির আশা লক্ষ‌্য করা যায়। চাকরিক্ষেত্রে গতানুগতিক ভাব বজায় থাকলেও সপ্তাহের শেষান্তে আর্থিক উন্নতি হতে পারে। পথেঘাটে সাবধানতা অবলম্বন করুন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা সাময়িক অসুবিধার মধ্যে থাকলেও নতুন ফসল ওঠার সময় ভাল দাম পাবেন। মাতাপিতার প্রতি কর্তব‌্য পালন করলেও তাঁদের কাছ থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না।

মকর

কর্মক্ষেত্রে স্পষ্টবাদী হওয়ার ফলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কুনজরে পড়তে পারেন। পুরনো বন্ধুর সাহচর্যে‌ নতুন ব‌্যবসার সুযোগ আসতে পারে। খাওয়াদাওয়ার অনিয়ম ও অবহেলার কারণে শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। দাম্পত‌্য জীবন মোটামুটি সুখের। তবে সন্তানদের ব‌্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন।

কুম্ভ

বর্তমান সময়ে আর্থিক অবস্থা মোটামুটি ভালই থাকবে। এই সময় ব‌্যয় কম হওয়ার ফলে ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয়ে নজর দিন। কর্মপ্রার্থীরা সরকারি চাকরির জন‌্য প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পারিবারিক ব‌্যবসায় উদাসীনতার জন‌্য ব‌্যবসার ক্ষতি হতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে অযথা পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়বেন না।

মীন

অলসতা ও খামখেয়ালিপনার জন‌্য কর্মজীবনে উন্নতি বাধাপ্রাপ্ত হতে পারে। পারিবারিক জীবনে সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। ক্রীড়াক্ষেত্রের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। চাকরিজীবীদের উন্নতি হলেও বদলির আশঙ্কা থাকবে। সন্তানের কৃতিত্বে গর্ববোধ করবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার