shono
Advertisement

১৫-২১ মে’র Horoscope: বড় লগ্নি করবেন না মিথুন রাশির জাতকরা, কী রয়েছে আপনার ভাগ্যে?

রাশিফল মিলিয়ে জেনে নিন কেমন কাটবে চলতি সপ্তাহ।
Posted: 10:36 AM May 15, 2022Updated: 10:38 AM May 15, 2022
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

অপরিচিত কোনও ‌ব‌্যক্তির কথায় বিশ্বাস করে বিনিয়োগ করবেন না। যৌথ সম্পত্তি নিয়ে আইনি সমস‌্যা দেখা দিতে পারে। আর্থিক সমস‌্যার জন‌্য বাবা-মায়ের থেকে অর্থ সাহায‌্য নিতে হতে পারে। বড় ভাইয়ের শরীর খুব একটা ভাল যাবে না। তবে বড় কোনও দুর্ঘটনার লক্ষণ নেই। অবিবাহিতদের বিবাহযোগ প্রবল।

বৃষ

কর্মক্ষেত্রে জটিলতায় উন্নতিতে বাধা। এই সময় উপার্জনের সঙ্গে সঞ্চয় ও মনোযোগ দেওয়া প্রয়োজন। নিকট আত্মীয়কে আর্থিক সাহায‌্য করতে গিয়ে পরিবারের অন‌্যদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। সপ্তাহটিতে কোনও ভুলের জন‌্য মাশুল দিতে হতে পারে। ক্ষুদ্র চাষিরা প্রাকৃতিক দুর্যোগে ফসল নষ্ট হওয়ার জন‌্য সরকারি সাহায‌্য পেতে পারেন।

মিথুন

এই সপ্তাহে কোনও বড় লগ্নি করতে যাবেন না। কাজের সূত্রে অন‌্যত্র বদলি হতে পারেন। স্ত্রীর চেষ্টায় গৃহ সমস‌্যা থেকে মুক্তি। সন্তানের লেখাপড়ায় আশানুরূপ ফল মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি দেবে। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। মায়ের স্বাস্থ‌্য ভালই থাকবে। তবে ছোটখাট শারীরিক সমস‌্যায় বিচলিত হবেন না।

কর্কট

এই সপ্তাহটি শুভাশুভ মিশ্রিত। জাতকের শরীর-স্বাস্থ‌্য মোটের উপর ভাল যাবে না। মানসিক চাপ ও অস্থিরতার জন‌্য স্নায়ুর রোগ দেখা দিতে পারে। সপ্তাহের প্রথমার্ধের তুলনায় দ্বিতীয়ার্ধে কর্মে উন্নতি। অকারণে মাথা গরম করবেন না। বন্ধুর বিপদে সাহায‌্য করতে গিয়ে মিথ‌্যা অপবাদ জুটতে পারে। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সতর্ক থাকুন।

সিংহ

স্ত্রীর শারীরিক সমস‌্যার জন‌্য অর্থব‌্যয় ও মানসিক দুশ্চিন্তা। তাঁর অস্ত্রোপচারের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। নতুন যানবাহন কেনার জন‌্য ঋণ মঞ্জুর হতে পারে। অংশীদারি ব‌্যবসায়ী অংশীদারের পরামর্শ নিয়ে কোনও কাজ করতে যাবেন না। নৃত‌্যশিল্পী, সংগীতশিল্পী ও চারুকলার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা কাজের সুবাদে সরকারি স্বীকৃতি লাভ করতে পারেন।

কন্যা

এই সপ্তাহে ভাগ‌্য আপনার সুপ্রসন্ন থাকবে। যে কাজেই হাত দেবেন তাতে সাফল‌্য ধরা দেবে। ব‌্যবসায়ীদের বিনিয়োগের জন‌্য সময়টি শুভ। পারিবারিক ক্ষেত্রে পরিস্থিতি আপনার প্রতিকূল হলেও, বুদ্ধিবলে তা সামাল দিন। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের চিনে নেওয়ার চেষ্টা করুন।

তুলা

পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। শারীরিক দিক থেকে খুব সাবধানে সপ্তাহটি অতিবাহিত করুন। ছাত্রছাত্রীদের লেখাপড়ায় আগ্রহ বাড়বে এবং পরীক্ষার ফল ভালই হবে। উচ্চশিক্ষার জন‌্য বিদেশে পড়ার সুযোগ আসলেও আর্থিক অনটনের জন‌্য সুযোগ হাতছাড়া হতে পারে। পিতার চিকিৎসা বিভ্রাটের জন‌্য অতিরিক্ত অর্থব‌্যয় হতে পারে।

বৃশ্চিক

সপ্তাহের শুরুতে ব‌্যয় নিয়ন্ত্রণ করুন। ভোগবিলাসের জন‌্য অতিরিক্ত খরচের ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। প্রেম-পরিণয়ে জটিলতা বৃদ্ধি। কর্মক্ষেত্রে পদোন্নতির সুযোগ এলেও অর্থনৈতিক দিক থেকে খুব একটা লাভবান হবেন না। নতুন যানবাহন কেনার সুযোগ এলেও চালানোর সময় সতর্ক থাকুন। সপ্তাহের শেষে কোনও দুঃসংবাদের জন‌্য মন ভারাক্রান্ত থাকতে পারে।

ধনু

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীদের শ্রমিক অশান্তির মধ্যে পড়তে হতে পারে। সন্তানের উন্নতির খবর পেয়ে আনন্দ পাবেন। লটারি বা শেয়ারে এই সময় বড় বিনিয়োগ করবেন না। সপ্তাহের মধ‌্যভাগে পেটের সমস‌্যা দেখা দিতে পারে। সন্তানদের খেলাধুলায় সাফল্যের জন‌্য তাদের উৎসাহিত করুন।

মকর

সপ্তাহটি খুব সাবধানে কাটান। এই সময় জীবনে বড় পরিবর্তন আসতে পারে। কৃষিজীবী, মৎস্যজীবীরা প্রাকৃতিক দুর্যোগ থেকে সাবধানে থাকবেন। ভাইবোনের অন‌্যায় আবদার মেনে না নেওয়ার ফলে তাদের দ্বারা অপমানিত হতে পারেন। নববিবাহিতদের দাম্পত‌্য শান্তি অটুট থাকবে।

কুম্ভ

সপ্তাহের শুরুতে আয়ের থেকে ব‌্যয় বেশি হওয়ার সম্ভাবনা। তার ফলে ঋণ হতে পারে। সরকারি চাকরির জন‌্য কর্মপ্রার্থীরা প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেন। কর্মক্ষেত্রে অপ্রিয় কথাবার্তা এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে বাবা-মা, পরিজনদের থেকে দামী উপহার পেতে পারেন।

মীন

ব‌্যবসা সাময়িক লোকসানে চললেও, আগামী দিনে লাভের মুখ দেখতে পাবেন। ঈশ্বরের কৃপায় গৃহে সুখশান্তি বিরাজ করবে। বাবা-মা ও পরিবারের একাকীত্বে তাঁদের সঙ্গে কিছুটা সময় কাটান। রাজনীতিবিদদের জন‌্য সময়টি শুভ। দলের উচ্চপদে আসীন হতে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার