shono
Advertisement

৪-১০ ডিসেম্বরের Horoscope: কেমন হবে আয়? শরীর ঠিক থাকবে তো? জেনে নিন কী বলছে রাশিফল

স্থাবর সম্পত্তি পেতে পারেন মীন রাশির জাতক-জাতিকারা।
Posted: 09:55 AM Dec 04, 2022Updated: 09:55 AM Dec 04, 2022

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

সপ্তাহটি এই রাশির জাতক-জাতিকাদের ভালই কাটবে। সামাজিক কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা কাজের স্বীকৃতি পাবেন। কর্মরত ব‌্যক্তিদের নতুন দায়িত্ব পাওয়ার যোগ লক্ষ‌্য করা যায়। নিজের সমস‌্যাগুলি মনের মধ্যে চেপে না রেখে সকলের সঙ্গে ভাগ করে নিন। পুরনো ব‌্যবসার লাভ ক্ষতি হিসাব করে নতুনভাবে সাজানোর চেষ্টা করুন।

বৃষ

বৃষ রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি উত্থান পতনের মধ‌্য দিয়ে চলবে। কর্মক্ষেত্রে সমস‌্যা থাকলেও নিজের বুদ্ধিমত্তার জোরে সমস‌্যা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। এই সময় নতুন যানবাহন কেনার স্বপ্নপূরণ হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় পুরোপুরি মনোনিবেশ না করার ফলে পরীক্ষার ফল আশানুরূপ হবে না।

মিথুন

উদ‌্যমী ও লড়াকু মনোভাব কর্মক্ষেত্রে আপনাকে আরও এগিয়ে নিয়ে যাবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। প্রয়োজন হলে বাড়ির গুরুজন ও পরিবারের অন‌্য সদস‌্যদের পরামর্শ নিতে পারেন। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। তবে সব সময় নিজের মতামতকে প্রাধান‌্য দেবেন না। জীবনে নতুন বন্ধু আসবে। সহকর্মীদের কারসাজিতে মিথ‌্যা অপবাদ নিতে হতে পারে। এদিকে সজাগ দৃষ্টি রাখুন।

কর্কট

এই সপ্তাহে বাসস্থান সংক্রান্ত সমস‌্যা সুরাহা হতে পারে। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের সুযোগ আসবে। রাজনীতিবিদদের প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানদের অতিরিক্ত বন্ধুবান্ধব কুপথে চালিত করতে পারে। স্ত্রীর চাকরিক্ষেত্রে কিছু শুভ পরিবর্তন লক্ষ‌্য করা যায়। বাড়ির বয়স্কদের দিকে বাড়তি নজর রাখুন। সন্তানের অন‌্যায় আবদার সবসময় মেনে নেবেন না।

সিংহ

গ্রহসন্নিবেশ অনুযায়ী এই সপ্তাহে এই রাশির অর্থভাগ‌্য খুব ভাল। ব‌্যবসায় বন্ধুর থেকে সবরকম সাহায‌্য লাভের সম্ভাবনা। দাম্পত‌্য ক্ষেত্রে কিছু সমস‌্যা দেখা দিলেও নিজেদের মধ্যে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে অশান্তির জন‌্য কর্ম পরিবর্তনের চেষ্টা করা উচিত। অংশীদারী ব‌্যবসায় উন্নতির জন‌্য অংশীদারের সঙ্গে আলোচনা করুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন।

কন্যা

ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা দেখতে পাওয়া যায়। চাকরিস্থানে ভাল খবর আশা করতে পারেন। শিক্ষার্থীদের পরীক্ষার ফল ভাল করার জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে আপনার মনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে ভাইবোনদের সঙ্গে মনোমালিন‌্য মিটে যেতে পারে। শেয়ার বা লটারিতে এই সময় বিনিয়োগ করবেন না।

তুলা

কর্মক্ষেত্রে অতিরিক্ত দায়িত্ব নিয়ে কাজ করলেও সেই অনুযায়ী পারিশ্রমিক পাবেন না। প্রতিবেশীর উপকার করতে গিয়ে বদনামের শিকার হতে পারেন। হস্তশিল্পে নৈপুণ্যের জন‌্য ভাল ও অর্থকরী কাজের বরাত মিলতে পারে। সন্তানের ব‌্যক্তিগত প্রশিক্ষণে সাফল্যের যোগ। মাতা বা মাতৃস্থানীয়া কারও স্বাস্থ্যের ব‌্যাপারে উদ্বেগ বৃদ্ধি পেতে পারে।

বৃশ্চিক

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে পরিস্থিতি প্রতিকূল হলেও বুদ্ধিবলে পরিস্থিতি নিজের আয়ত্তে আনতে সক্ষম হবেন। কোনও প্রভাবশালী ব‌্যক্তির সাহায্যে সন্তানের নতুন কর্মপ্রাপ্তি হতে পারে। অবিবাহিতদের বিবাহে বাধা। সপ্তাহের মধ‌্যভাগে আর্থিক ক্ষেত্রে সুফল লাভের সম্ভাবনা। সম্পত্তি কেনাবেচার ক্ষেত্রে বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন। ব‌্যবসায়ীদের নতুন যোগাযোগের মাধ‌্যমে ব‌্যবসায় উন্নতি বৃদ্ধি পেতে পারে।

ধনু

এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কর্মে উন্নতি ও দায়িত্ব বৃদ্ধি। সপ্তাহের প্রথমার্ধে পরিস্থিতির পরিবর্তন হতে পারে। ব‌্যবসায়ীদের ঋণ পরিশোধের সম্ভাবনা। পরিবারের কারও স্বাস্থ‌্য নিয়ে এই সময় দুশ্চিন্তার কোনও কারণ নেই। বয়স্করা চলাফেরার সময় সতর্কতা অবলম্বন করুন। কোমরের নিচে চোটাঘাত লাগতে পারে। সপ্তাহের শেষার্ধে ভ্রমণের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়।

মকর

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। নিজ এলাকায় গোলযোগ বা গোলমাল থেকে নিজেকে সরিয়ে রাখুন। এই সময় অযথা পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। অতিরিক্ত মুনাফার জন‌্য বড় বিনিয়োগ না করাই শ্রেয়। আগুন ও বিদ্যুৎ থেকে নিজে ও পরিবারকে সাবধানে রাখুন। সন্তানের সাফল্যে মানসিক তৃপ্তি।

কুম্ভ

অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে কিছু গোলযোগ সামলাতে গিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। বহুদিন ধরে চলা মামলার রায় আপনার অনুকূলে আসবে। ভাইবোনদের প্রতি প্রত‌্যাশা থাকলেও তাদের কাছ থেকে খুব একটা ভাল ব‌্যবহার পাবেন না। সবক্ষেত্রে অপ্রিয় সত‌্যি কথা না বলাই শ্রেয়।

মীন

সপ্তাহের শুরুতে আয়ব‌্যয়ের সমতা রাখা কঠিন হবে। ঈশ্বরের আশীর্বাদে এই সময় অর্থাগম ভালই হবে। গৃহ সমস‌্যার সমাধানে গুরুজনদের পরামর্শমতো সমস‌্যা দূর করার চেষ্টা করুন। সপ্তাহের মধ‌্যভাগে শ্বশুরকুল থেকে স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন। ব‌্যবসায় নতুন যোগাযোগ অনেক ক্ষেত্রে উন্নতিতে সাহায‌্য করবে।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার