shono
Advertisement

‘আর কত অক্সিজেন নেবেন?’, রাজ-শুভশ্রীর গভীর চুমু দেখে প্রশ্ন নেটিজেনদের

রাজের জন্মদিনে ছবিটি পোস্ট করেন শুভশ্রী।
Posted: 10:29 AM Feb 22, 2023Updated: 10:29 AM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবার আটচল্লিশ বছরে পা দিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। জন্মদিনে স্বামীকে আদরে ভরিয়ে দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)।  শেয়ার করেন নিবিড় চুম্বনের ছবি। আর তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

 

এর আগে ‘গোধূলি আলাপ’ সিরিয়ালের সেটে প্রি-বার্থ ডে সেলিব্রেশনে রাজ জানিয়েছিলেন যে বছর তাঁর জন্ম সে বছর ২১ ফেব্রুয়ারিতে শিবরাত্রি পড়েছিল। তাই পরিচালক তথা বিধায়কের বাবা ও মা সেদিনই বরাবর তাঁর জন্মদিন পালন করে এসেছেন। তবে ২১ ফেব্রুয়ারিও যে জন্মদিনের তারিখ। তাই সেদিনও হয় সেলিব্রেশন। সেই সেলিব্রেশনের ছবি আপলোড করেন শুভশ্রী। 

[আরও পড়ুন: ‘ঠিকমতো হিন্দিও বলতে পারে না’, কটাক্ষের মুখে কাজল-অজয় দেবগনের মেয়ে নাইসা]

সকালে ঘরোয়া মেজাজে কেক কাটার পর  রাতে পার্টি মুডে ছিলেন রাজ শুভশ্রী। কালো জিনস ও শার্টে দেখা যায় রাজকে। আর শুভশ্রী ছিলেন রেড হট ড্রেসে। রাজকে জড়িয়ে ধরে ক্যামেরার সামনে একাধিক পোজ দেন শুভশ্রী। একটি পোস্টে তারকা যুগলকে নিবিড় চুম্বন করতে দেখা যায়। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে যেন ভালবাসায় হারিয়ে গিয়েছিলেন দু’জন। 

ভালবাসার এই মুহূর্তের প্রশংসা অনেকেই করেছেন। কেউ কেউ আবার তুমুল কটাক্ষও করছেন।  “আপনাদের কি বেডরুম নেই! জন্মদিনের পোস্টে ঘনিষ্ঠতা দেখাচ্ছেন, বেশিই দেখানদারি। ভালবাসা ছড়ান যৌনতা নয়”, এমন কথা লেখা হয়েছে পোস্টে। কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘আর কত অক্সিজেন নেবেন?’, কেউ আবার ‘বেশরম’ বলে ছি ছি করেছেন।  একজন আবার ‘জংলি কিস’ বলেও বিদ্রুপ করেছেন শুভশ্রীর পোস্টে। 

যদিও কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ নিয়ে মাথা ঘামাতে রাজি নন শুভশ্রী-রাজ। কাজেই ব্যস্ত থাকতে পছন্দ করেন দু’জন। আগামীতে ‘ইন্দুবালার ভাতের হোটেল’-এর দেখা যাবে শুভশ্রীকে। আর রাজ ব্যস্ত ‘আবার প্রলয়’ নিয়ে। এর পাশাপাশি বিধায়কের দায়িত্বও রয়েছে। 

[আরও পড়ুন: অস্কারে লড়বে ‘RRR’, খালি পায়েই আমেরিকায় রওনা দিলেন দক্ষিণী সুপারস্টার রামচরণ

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement