shono
Advertisement

Cheene Badam: অপেশাদারিত্বের অভিযোগে ‘চিনে বাদাম’ছবি ছাড়লেন যশ, বিতর্ক নিয়ে মুখ খুললেন পরিচালক

ছবির কাজ থেকে সরে দাঁড়ানোর কথা রবিবারই ঘোষণা করেন যশ।
Posted: 05:44 PM Jun 05, 2022Updated: 07:52 PM Jun 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ১০ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘চিনে বাদাম’ (Cheene Badam)। তার আগেই ছবি নিয়ে তৈরি হল বিতর্ক। চূড়ান্ত অপেশাদার পরিচালক এবং প্রযোজক। সেই কারণেই আর ছবির কোনও কাজে যুক্ত থাকবেন না বলে জানিয়ে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। সোশ্যাল মিডিয়ায় বিবৃতিও দিয়েছেন তিনি। অথচ এই বিষয়ে কিছুই জানেন না ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

Advertisement

ছবির সহ-প্রযোজক তথা অভিনেত্রী এনা সাহার সঙ্গে জুটি বেঁধে ‘চিনে বাদাম’ ছবিতে কাজ করেছিলেন যশ। সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজও শেষ। খুব মন দিয়ে ছবিটি করেছেন বলে উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় নির্মাতাদের উদ্দেশে শুভেচ্ছা জানান তিনি। সৃজনশীলতার দিক থেকে দুই তরফে মত পার্থক্যের জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন যশ। পরিস্থিতি অন্যরকম বুঝলে সরে দাঁড়ানোর কারণ প্রকাশ্যে আনবেন বলেও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি।     

[আরও পড়ুন: কোভিড পজিটিভ শাহরুখ খান, বন্ধু করণ জোহরের পার্টিতে গিয়েই সংক্রমিত বলিউড বাদশা!]

পরে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে যশের মুখপাত্র জানান, চূড়ান্ত অপেশাদার ব্যবহারের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। দিনের পর দিন তিনি এসব সহ্য করছিলেন। কিন্তু আর সহ্য করতে পারেননি। এরপর থেকে ছবি সম্পর্কিত আর কোনও পোস্ট বা কাজ করবেন না যশ। ছবির প্রিমিয়ারেও অংশ নেবেন না তিনি। রবিবারই অন্য ছবির শুটিংয়ের জন্য বাইরে চলে যাচ্ছেন যশ। 

এদিকে যশের এমন সিদ্ধান্ত কেন তা জানেন না পরিচালক শিলাদিত্য মৌলিক। ছবির প্রচারে কলকাতার বাইরে আছেন তিনি। সেখান থেকেই ফোনে জানান, বরাবর অভিনেতাদের সঙ্গে কথা বলে, আলাপ-আলোচনা করেই কাজ করেন। তারপরও যশ কেন এই একথা বলছেন, তা তিনি বুঝতে পারছেন না। যশের সঙ্গে তাঁর খুবই ভাল সম্পর্ক বলে জানান শিলাদিত্য। কলকাতায় ফিরে যশের সঙ্গে দেখা করবেন বলেও জানান তিনি।   

[আরও পড়ুন: ‘কেকে’র মৃত্যু নিয়ে বাড়াবাড়ি হচ্ছে, পুলিশকে দোষ দেওয়া উচিত নয়’, মন্তব্য তারকা-সাংসদ দেবের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement