shono
Advertisement

বলিউডে ডেবিউ বিক্রমের, প্রকাশ্যে প্রথম হিন্দি ছবি ‘মেমোরি এক্স’-এর পোস্টার

ছবিতে বিক্রম ছাড়াও রয়েছেন বিনয় পাঠক ও স্মৃতি কালরা।
Posted: 03:33 PM Oct 12, 2021Updated: 03:33 PM Oct 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যিশু সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, টোটা রায়চৌধুরী, রুক্মিণী মৈত্রদের দলে এবার যুক্ত হলেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। বলিউডে ডেবিউ করছেন বাঙালি তারকা। সপ্তমীর দিনই নিজের প্রথম হিন্দি ছবির পোস্টার প্রকাশ করলেন বিক্রম। ছবির নাম ‘মেমোরি এক্স’ (Memory X)।

Advertisement

ভারতের প্রথম সাইকোলজিক্যাল রোমান্টিক ফিল্ম ‘মেমোরি এক্স’। পোস্টারের ক্যাপশনে সেকথা জানিয়ে বিক্রম লিখেছেন, “প্রথম কাজ বরাবর স্পেশ্যাল। আর এই হচ্ছে আমার প্রথম হিন্দি ছবি মেমোরি এক্স-এর টিজার পোস্টার। ভারতের প্রথম সাইকোলজিক্যাল রোম্যান্স, চিত্রনাট্য ও পরিচালনা তথাগত মুখোপাধ্যায়ের। ছবিতে রয়েছেন বিনয় পাঠক ও স্মৃতি কালরা। প্রযোজনা করেছেন অভিনব ঘোষ, তানিয়া মুখোপাধ্যায়, তথাগত এবং দেবলীনা প্রযোজনা সংস্থা। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছা চাই। শুভ সপ্তমী।’

[আরও পড়ুন: ছোট্ট ঈশানকে সামলে ‘স্বামী’ যশের সঙ্গেই মণ্ডপে নুসরত, একসঙ্গে বাজালেন ঢাক]

মৈনাক ভৌমিকের ‘বেডরুম’ সিনেমার মাধ্যমে টলিউডে সফর শুরু করেন বিক্রম। তারপর একাধিক সিনেমায় অভিনয় করেছেন। সিনেমার পাশাপাশি সিরিয়াল ও সিরিজেও অভিনয় করেছেন। ‘তানসেনের তানপুরা’য় তাঁর অভিনয় দর্শকমহলে প্রশংসিত হয়েছে। আবার বন্ধু অঙ্কুশের সঙ্গে ‘ডান্স বাংলা ডান্স’ রিয়ালিটি শোয়ের সঞ্চালনাও করছেন। এর মধ্যেই বলিউড প্রজেক্টের কাজ শুরু করে দিয়েছেন অভিনেতা।

এদিকে মুক্তির অপেক্ষায় টলিউডের আরেক তারকা রুক্মিণী মৈত্রর (Rukmini Maitra) প্রথম হিন্দি ছবি ‘সনক’। ছবিতে বলিউডের অ্যাকশন কিং বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে অভিনয় করেছেন রুক্মিণী। ১৫ অক্টোবর Zee5 প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এসেছে ছবির গান।

[আরও পড়ুন: আরিয়ানের গ্রেপ্তারির পর NCB কর্তা সমীর ওয়াংখেড়ের সুরক্ষা নিয়ে চিন্তা, Z+ নিরাপত্তার দাবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement