shono
Advertisement

‘দেশের মাটি’র গল্প নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাহুল বন্দ্যোপাধ্যায়, সঙ্গী দিব্যজ্যোতি ও শ্রুতি

প্রকাশ্যে নতুন ধারাবাহিকের আগাম ঝলক। কোথায় দেখা যাবে জানেন?
Posted: 10:05 PM Dec 12, 2020Updated: 10:54 PM Dec 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্যের সফরে অনেক কিছুই পাওয়া যায়। সুন্দর চার দেওয়াল, শহুরে জঙ্গলের থেকে অনেক উপরের এক চিলতে ছাদ থেকে তীব্র বেগে বইতে থাকা আধুনিকতার হাওয়া। কিন্তু দিনান্তে পরিযায়ী পাখির মতো চেনা ঠিকানা খোঁজে যাযাবর মন। ফিরে পেতে যায় মাটির সোঁদা গন্ধ, অতীতের শ্যাওলাধরা দেওয়ালে হাত বুলিয়ে সেই পুরনো ছোঁয়া পেয়ে পুলকিত হয়। শিকড়ের এই অমোঘ টানের কথাই বলবে স্টার জলসার (Star Jalsha) নতুন ধারাবাহিক ‘দেশের মাটি’ (DesherMaati)। প্রকাশ্যে এল আগাম ঝলক।

Advertisement

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

[আরও পড়ুন: ‘দম থাকলে কৃষি বিল নিয়ে বিতর্কে আসুন’, নেটিজেনের চ্যালেঞ্জের কড়া জবাব দিলেন স্বরা]

মাটির কথা বলতে বরাবর ভালবাসেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। তাঁদের ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্স প্রাইভেট লিমিটেডের নতুন  ধারাবাহিকের মূল শিকড় সেই মাটিতেই।  আর তার সৌজন্যে ‘আয় খুকু আয়’-এর পর ফের একবার ছোটপর্দায় দেখা যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে (Rahul Arunoday Banerjee)। আগাম এই ঝলকে এমন যৌথ পরিবারের গল্প দেখানো হয়েছে, যার বেশিরভাগ সদস্যই আলাদা থাকেন। পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে। তবে পুজোর আড়ালে অতীতের এই স্মৃতির মায়া ত্যাগ করার ব্যবস্থা করতে চান অনেকেই। অতীতের টান কি এত সহজে ছাড়া সম্ভব? এই প্রশ্নই তোলা হয়েছে ধারাবাহিকের আগাম ঝলকে।

[আরও পড়ুন: দুষ্টু-মিষ্টি বাঙালি মা ও তাঁকে শাসন করা মেয়ের কাহিনি বলবে ‘চিনি’, প্রকাশ্যে ট্রেলার]

‘জয়ী’, ‘চুনি পান্না’র মতো ধারাবাহিকের পর ‘দেশের মাটি’তে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। তাঁর বিপরীতে দেখা যাবে শ্রুতি দাসকে (Shruti Das)। নিজের প্রথম ধারাবাহিক ‘ত্রিনয়নী’র মাধ্যমে দর্শকদের প্রশংসা পেয়েছিলেন শ্রুতি। এখানে প্রাণচঞ্চল এক যুবতীর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন ভরত কল, তথাগত মুখোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, রুকমা রায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement