shono
Advertisement

Ranbir-Alia Marriage: রণবীরের নাম নেই আলিয়ার মেহেন্দির নকশায়! তাহলে কী লিখলেন?

বিশেষভাবেই রণবীরের প্রতি নিজের ভালবাসা জাহির করেছেন আলিয়া।
Posted: 01:03 PM Apr 14, 2022Updated: 01:07 PM Apr 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ে এখন যতো ঘটনা এবং রটনা পালি হিলের অভিজাত আবাসন ‘বাস্তু’কে ঘিরে। সেখানেই সাতপাকে বাঁধা পড়ছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। গায়ে হলুদের অনুষ্ঠান শেষে নাকি এখন সংগীতের প্রস্তুতি চলছে। বুধবার ছিল মেহেন্দি। শোনা যাচ্ছে, নিজের হাতের মেহেন্দিতে রণবীর কাপুরের নাম লেখেননি আলিয়া। তার বদলে বিশেষ একটি সংখ্যা লিখেছেন তিনি। 

Advertisement

সূত্রের খবর মানলে, হাতের মেহেন্দির নকশায় ৮ নম্বর লিখেছেন আলিয়া ভাট। তার একটি বিশেষ কারণ রয়েছে। আট নম্বরকে লাকি মনে করেন রণবীর কাপুর। তাই একাধিকবার তাঁর টি-শার্ট, পুলওভার, টুপিতে ৮ নম্বর দেখা গিয়েছে। এমনকী প্রেমিকের ৮ নম্বর লেখা টুপি পরে আলিয়াও ক্যামেরাবন্দি হয়েছেন। তাই এই নম্বরটিই তিনি নাকি নিজের হাতে লিখে রেখেছেন।

[আরও পড়ুন: ‘৩৬ বছরের কেরিয়ারে সেরা প্রাপ্তি’, নিজের নামে ডাক টিকিট দেখে উচ্ছ্বসিত ইন্দ্রাণী হালদার]

আলিয়া-রণবীরের কোনও ছবি এখনও পর্যন্ত প্রকাশ্যে আসেনি। দুই পরিবারের তারকা সদস্য এবং কাছের বন্ধুদের ‘বাস্তু’র অন্দরে যাওয়া-আসা করতে দেখা গিয়েছে। মেহেন্দির ছবি পোস্ট করেছেন নীতু কাপুর (Neetu Kapoor)। তাঁর হাতে লেখা রয়েছে প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের নাম।

ছেলের বিয়ে দেখে যেতে পারেননি ঋষি। তা নিয়ে আক্ষেপ রয়েছে নীতুর। তবে স্বামীর কথা ভেবেই সেলিব্রেশনে খামতি রাখছেন না। সংগীতানুষ্ঠানের প্রস্তুতির ছবিও শেয়ার করেছেন তিনি। তাঁর ‘ডান্স স্কোয়াডে’ রয়েছেন করিশ্মা কাপুর। 

রণবীর-আলিয়ার (Ranbir Alia Wedding) বিয়ে নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এক পক্ষের খবর অনযায়ী দুপুরেই দুই তারকার বিয়ে হওয়ার কথা, আরেক পক্ষের দাবি, রাতের লগ্নে গাঁটছড়া বাঁধবেন ‘রণলিয়া’। প্রথমে শোনা গিয়েছিল, কৃষ্ণারাজ বিল্ডিং থেকে ‘বাস্তু’ পর্যন্ত বরযাত্রীদের নিয়ে যাবেন রণবীর। কিন্তু এখন শোনা যাচ্ছে, এর জন্য বৃহণ্মুম্বই পুরনিগমের অনুমতি পাওয়া যায়নি। তাই সমস্ত আচার, অনুষ্ঠান ‘বাস্তু’র অন্দরেই করা হচ্ছে। 

[আরও পড়ুন: দেব ও ছেলে তৃষাণজিৎকে সঙ্গে নিয়ে ‘কিশমিশে’র গানে নাচ প্রসেনজিতের, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement