shono
Advertisement

করিনার মা হওয়ার খবরে চটে লাল অমৃতা!

এমন কথা বলার ঘটনায় বেশ চমকেই গিয়েছে বলিউড! The post করিনার মা হওয়ার খবরে চটে লাল অমৃতা! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:12 PM Jul 05, 2016Updated: 03:42 PM Jul 05, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন করিনা কাপুর৷ তাই খুশিতে সামিল হয়ে পতৌদি দম্পতিকে শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছে গোটা বলিউড৷ গোটা পরিবারও নতুন সদস্যের আগমনের খবরে বেশ খুশি৷ কিন্তু এমন খুশির দিনে বোধহয় সকলে খুশি নয়৷ বরং করিনার মা হওয়ার খবরে রীতিমতো চটে গিয়েছেন একজন৷
কিন্তু এমন খুশির খবরে কে চটে যেতে পারেন?
তিনি হলেন নবাবের প্রাক্তন বেগম অমৃতা সিং৷ করিনার মা হওয়ার বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে রীতিমতো চটে যান অভিনেত্রী৷ টেলিফোনিক সাক্ষাৎকারে তাঁর প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি সাংবাদিকের সঙ্গে বেশ ঝাঁঝাল ভাবে কথা বলেন বলে জানা গিয়েছে৷ সাংবাদিকের প্রশ্নের উত্তর না দিয়ে অমৃতা নাকি বলেছেন, “কোনও ব্যক্তিকে ফোন করে যা ইচ্ছে প্রশ্ন করার সাহস কোথা থেকে পান? কে আপনি? ভুল করেও আমায় আর ফোন করবেন না!”
প্রসঙ্গত, সইফ ও অমৃতার ২০০৪ সালে বিবাহ বিচ্ছেদ হয়৷ তাঁদের দু’টি সন্তানও রয়েছে৷ সইফ এবং করিনার বিয়ে নিয়ে কোনওদিনই খারাপভাবে রিঅ্যাক্ট করেননি অমৃতা৷ কিন্তু এইবারে এমন কথা বলার ঘটনায় বেশ চমকেই গিয়েছে বলিউড!

Advertisement

The post করিনার মা হওয়ার খবরে চটে লাল অমৃতা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement