shono
Advertisement

করোনাযুদ্ধে হার, মাত্র ৩৪ বছর বয়সে প্রয়াত হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী

সেপ্টেম্বর মাসেই নিজের জন্মদিন পালন করেছিলেন অভিনেত্রী, শেয়ার করেছিলেন সেই ভিডিও।
Posted: 11:58 AM Dec 07, 2020Updated: 12:03 PM Dec 07, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনায় (CoronaVirus) আক্রান্ত হয়ে মাত্র ৩৪ বয়সে মৃত্যু হল হিন্দি টেলিভিশন অভিনেত্রী দিব্যা ভাটনগরের (Divya Bhatnagar)। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার ভোর তিনটে নাগাদ মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় দিব্যার।

Advertisement

‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’, ‘শেঠজি’, ‘বিষ’-এর মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন দিব্যা। গত ১৫ সেপ্টেম্বর নিজের ৩৪ তম জন্মদিন পালন করেছিলেন সিরিয়ালের সেটে। সেই ভিডিও শেয়ার করেছিলেন ১৭ সেপ্টেম্বর।

[আরও পড়ুন: মেদ ঝরিয়ে কি বলিউডে কামব্যাম করছেন ফরদিন খান? অবশেষে ফাঁস হল সত্যিটা]

এক সংবাদমাধ্যমকে দিব্যার ভাই জানান, ২৬ নভেম্বর অভিনেত্রীর কোভিড (COVID-19) পরীক্ষার ফল পজিটিভ আসে। পাশাপাশি নিউমোনিয়াও ধরা পড়ে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। শারীরিক অবস্থার আরও অবনতি হলে কয়েকদিন আগেই নতুন এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার রাত দু’টো নাগাদ ভেন্টিলেশনে দিতে হয় অভিনেত্রীকে। তিনটে নাগাদ চিকিৎসক তাঁর মৃত্যুর খবর দেন।

অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ হিন্দি টেলিভিশন জগত। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে দিব্যার ছবি পোস্ট করে লিখেছেন, বয়সে বড় হলেও একেবারে শিশুর মতো সরল ছিলেন দিব্যা। যখন কেউ তাঁর পাশে ছিল না, দিব্যা স্তম্ভের মতো দাঁড়িয়েছিলে। বড্ড তাড়াতাড়ি প্রিয় বন্ধু চলে গেল। দিব্যার আত্মার শান্তি কামনা করেছেন দেবলীনা। দিব্যার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী শিল্পা শিরোদকর লিখেছেন, “আমার মনটা ভেঙে চুরমার হয়ে গেল। শান্তিতে থেকো, প্রিয় দিব্যা।”

উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan), নীতু কাপুর (Neetu Kapoor) এবং পরিচালক রাজ মেহতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তার জেরে স্থগিত রাখা হয়েছে ‘জুগ জুগ জিও’ ছবির শুটিং। নীতু কাপুরের পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু না জানানো হলেও বরুণ ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন বলিউডের তারকারা।

 

[আরও পড়ুন: দ্বিধাবিভক্ত বলিউড! কৃষক আন্দোলনের পাশে প্রিয়াঙ্কা-সোনম, কেন্দ্রের সমর্থনে সরব সানি দেওল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement