shono
Advertisement

যোগী চলে যেতেই কাড়া হল দান করা কম্বল, মুখ পুড়ল প্রশাসনের

অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে লখনউ পুলিশ। The post যোগী চলে যেতেই কাড়া হল দান করা কম্বল, মুখ পুড়ল প্রশাসনের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:14 PM Dec 29, 2019Updated: 08:15 PM Dec 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাড় কাঁপানো শীতে কাবু গোটা উত্তর ভারত। ঠান্ডায় উত্তরপ্রদেশেই ২১ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। প্রবল শৈত্যপ্রবাহ চলছে গোবলয়ে। এই পরিস্থিতিতে দিন দুয়েক আগে লখনউয়ের সরকারি হাসপাতাল গুলিতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানে হাসপাতালের বাইরে দুঃস্থ, গৃহহীন মানুষদের কম্বল বিতরণ করেছিলেন যোগী। অভিযোগ, মুখ্যমন্ত্রী চলে যেতেই সেই কম্বলগুলি ফেরত নিয়ে নেওয়া হয়েছে। সেই অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement

সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, ২৭ ডিসেম্বর লখনউয়ে সরকারি হাসপাতাল গুলিতে পরিদর্শনে গিয়ে পথবাসীদের কম্বল বিতরণ করেছিলেন যোগী। কিন্তু তিনি চলে যেতেই কম্বলগুলি ফেরত নিয়ে নেওয়া হয়। কেউ বা কারা এই কম্বলগুলি ফেরত নিয়ে নেয়। তারা কি প্রশাসনের লোক নাকি অন্য কেউ, জানা নেই। তবে এই ঘটনা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে যোগী সরকার। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করেছে লখনউ পুলিশ।

[আরও পড়ুন: নাগরিকত্ব আইন বোঝাতে গিয়ে বেধড়ক মার খেলেন বিজেপি নেতা]

জানা গিয়েছে, লখনউয়ের লক্ষ্মণ মেলা মাঠ, ডলিগঞ্জ এবং কিং জর্জ মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে পরিদর্শনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেইসব জায়গাগুলিতে দুঃস্থ-গৃহহীনদের সঙ্গে কথা বলেন যোগী। তারপর তাঁদের থাকার জন্য সরকার আশ্রয়ের ব্যবস্থা করছে সে বিষয়েও আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। সেখানে তাঁর সঙ্গে রাজ্যের মন্ত্রী, জেলাশাসক-সহ অন্যান্য আধিকারিকরাও ছিলেন। মুখ্যমন্ত্রীর চলে যাওয়ার পর এহেন ঘটনায় মুখ পুড়েছে প্রশাসনের।

The post যোগী চলে যেতেই কাড়া হল দান করা কম্বল, মুখ পুড়ল প্রশাসনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement