shono
Advertisement

রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন, বিস্ফোরক দাবি বলিউড অভিনেত্রীর!

বাদ সেধেছিল হানিপ্রীত। The post রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন, বিস্ফোরক দাবি বলিউড অভিনেত্রীর! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:53 AM Sep 24, 2017Updated: 04:23 AM Sep 24, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন তিনি। কিন্তু হানিপ্রীত তাঁর স্বপ্নপূরণ বাধা হয়ে দাঁড়িয়েছিল। ফের বোমা ফাটালেন বলিউড আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখির দাবি রাম রহিমের ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন তিনি। কিন্তু হানিপ্রীত সেই জায়গা তাঁকে ছাড়েনি।

Advertisement

[মুসলিম বন্ধুদের ফাঁদে পড়ে ধর্মান্তরিত হতে হয়েছিল এই মহিলাকে]

রাখির মতে তিনি রাম রহিমকে এতটাই কাছ থেকে চিনতেন, যে ধর্ষক বাবা সম্পর্কে তথ্য জানতে হলে তিনিই সবচেয়ে উপযুক্ত মানুষ। প্রকাশ্যে বাবা ও মেয়ের সম্পর্ক হিসেবে পরিচয় দিলেও, হানিপ্রীত ও রাম রহিমের সম্পর্ক যে আদৌ বাবা মেয়ের ছিল না তা আরও একবার মনে করিয়ে দিয়েছেন রাখি। সাড়ে তিন বছরেরও বেশি সময় ধরে রাম রহিম ও তাঁর পালিতা ‘কন্যা’ হানিপ্রীতকে চেনেন তিনি। তাদের মধ্যে কি সম্পর্ক তাও পরিস্কার জানেন তিনি বলে দাবি তাঁর।

[‘পুরুষদের বুদ্ধির সিকিভাগও নেই, গাড়ি চালানো উচিত নয় মহিলাদের’]

ধর্ষক বাবা তাঁকে নাকি জন্মদিনে নিমন্ত্রণ করেছিল। তখন রাখি একবার বিতর্কিত গুহাতেও ঢুকেছিলেন। তাঁকে সেখানে একটি পানীয় খেতে দেওয়া হয়। সেটা খেয়ে তিনি নাকি অচৈতন্য হয়ে পড়েছিলেন। ধর্ষক বাবা তাঁর সাথে অভব্যতা করার উদ্দ্যেশেই এই পানীয় খাওয়ায় বলে দাবি তাঁর। তবে হানিপ্রীত সেই ঘনিষ্ঠতা আটকায়। কারণ তাদের এই ঘনিষ্ঠতা মেনে নেয়নি হানিপ্রীত। রাখি বলেছেন তিনি যাতে হানিপ্রীতের সতীন না হয়ে উঠতে পারেন, তার জন্য সবরকম চেষ্টা করেছিল সে।তবে সাধ্বীদের সঙ্গে রাম রহিমের সম্পর্ক ও ধর্ষণের ঘটনা তিনি কিছু জানতেন না বলে দাবি করেছেন রাখি। তবে রাম রহিমকে ঘিরে থাকা মহিলাদের ছোটখাটো পোশাক তাঁকে নাকি অবাক করত।

[মিরাকল! মাত্র ২২ সপ্তাহেই জন্মাল দেশের ‘ক্ষুদ্রতম’ শিশু]

শুধু রাম রহিম নয়, সাক্ষাৎকারে নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভক্ত বলেও জাহির করেছেন তিনি। সমাজসেবামূলক বেশ কিছু কাজে নিজেকে এখন জড়িয়েছে বলে জানিয়েছেন রাখি। তবে এখনই রাজনীতিতে আসার পরিকল্পনা নেই বলে জানিয়েছেন এই বলিউড স্টার।

The post রাম রহিমকে বিয়ে করতে চেয়েছিলেন, বিস্ফোরক দাবি বলিউড অভিনেত্রীর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement