shono
Advertisement
Horoscope

ধনতেরাসে লক্ষ্মী-নারায়ণ যোগ! লাভবান হবেন ৫ রাশির জাতক-জাতিকারা

গ্রহগুলোর এই বিশেষ অবস্থান ৫টি রাশির জীবনে বয়ে আনবে শুভ সময়।
Published By: Subhankar PatraPosted: 09:22 PM Oct 26, 2024Updated: 09:22 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্টোবরের শেষ সপ্তাহ যেন ঘটনার ঘনঘটা! সামনে দিপাবলি, ধনতেরাস, এদিকে আবার বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ। সেও বা ২৯ তারিখ ধনতেরাসের দিনে। গ্রহগুলোর এই বিশেষ অবস্থান ৫টি রাশির জীবনে বয়ে আনবে শুভ সময়। কর্কট, সিংহ, বৃষ, কুম্ভ, মীন রাশির জীবনে আসতে চলেছেন পরিবর্তন।

Advertisement

কর্কট: এই লক্ষ্মী নারায়ণ যোগ কর্কট রাশির জীবনে সকল অশুভ শক্তির বিনাশ ঘটাবে। জাতক-জাতিকারা মানসিক চাপে থাকলে তা থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের প্রংশসা পাবেন। নতুন কোনও গাড়ি বা সম্পত্তি কেনার যোগ দেখা যাচ্ছে। প্রেম জীবনের সমস্যা দূর হবে বলে মনে করা হচ্ছে।

সিংহ: এই যোগের ফলে এই রাশির জাতকরা পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। বাবা-মার সঙ্গের সম্পর্ক আরও দৃঢ় হবে।কর্মজীবনের জন্য ভালো সময়। নতুন সুযোগ আসতে পারে। বিনিয়োগের জন্যও ভালো সময় বলে মনে করা হচ্ছে। তবে শরীর প্রতি একটু যত্নশীল হোন। ছোটখাটো সমস্যাগুলো উপেক্ষা না করায় ভালো।

বৃষ: এই সময় এই রাশির লোকেরা অর্থনৈতিক ভাবে লাভবান হবেন। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। ব্যবসার উন্নতি হবে। দাম্পত্য সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

কুম্ভ: যদি আইনি সমস্যায় জড়িয়ে থেকে থাকেন তাহলে এই সময়ে তা কেটে যাবে। হওয়া কোনও কাজ আটকে থাকলে তা মিটে যেতে পারে। ছাত্রছাত্রীদের জন্য ভালো সময়। বিবাহিতরা দাম্পত্য সুখ পাবেন। অবিবাহিতরা সঙ্গী খুঁজে পেতে পারেন।

মীন: এই সময় মীন রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। স্বাস্থ্যের কোনও সমস্যা থাকলে কেটে যাবে। সাংসারিক জীবনের সুখ উপভোগ করতে পারবেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অক্টোবরের শেষ সপ্তাহ যেন ঘটনার ঘনঘটা!
  • সামনে দিপাবলি, ধনতেরাস, এদিকে আবার বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ।
  • সেও বা  ২৯ তারিখ ধনতেরাসের দিনে। গ্রহগুলোর এই বিশেষ অবস্থান ৫টি রাশির জীবনে বয়ে আনবে শুভ সময়।
Advertisement