shono
Advertisement
Horoscope

সূর্য, শুক্র ও বুধের মিলনে ত্রিগ্রহী যোগ! চরম লাভবান হবেন এই ৪ রাশির জাতক

শাস্ত্র অনুসারে বর্তমানে মিথুন রাশির উপর ত্রিগ্রহী যোগ রয়েছে।
Published By: Subhankar PatraPosted: 06:39 PM Jun 22, 2024Updated: 06:39 PM Jun 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে বিভিন্ন গ্রহের রাশির পরিবর্তনের ফলে একটি যোগ তৈরি হয়। সেই যোগ একাধিক গ্রহের হতে পারে। গ্রহের রাশি পরিবর্তনের ফলে ১২টি রাশির উপর শুভ বা অশুভ প্রভাব পড়ে। শাস্ত্র অনুসারে বর্তমানে মিথুন রাশির উপর ত্রিগ্রহী যোগ রয়েছে। সূর্য, বুধ ও শুক্র এই তিনটি গ্রহের মিলন ত্রিগ্রহী যোগ সৃষ্টি করেছে। যার ফলে মিথুন রাশি, কন্যা রাশি, বৃষ রাশি, সিংহ রাশির জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব পড়বে। ফলে এই ৪ রাশির জাতকরা অর্থনৈতিক ভাবে, কর্মজীবনে লাভ পাবেন।

Advertisement

মিথুন রাশি (Gemini): সূর্য, বুধ ও শুক্রের ত্রিগ্রহী যোগ রয়েছে মিথুন রাশির উপর। ফলে সবথেকে বেশি লাভবান হবেন এই রাশির জাতক-জাতিকারা। কর্মক্ষেত্রে অসাধারণ সাফল্য অর্জনের সুযোগ রয়েছে। নতুন ব্যবসা শুরু করার আর্দশ সময়। আর্থিক দিক থেকে বেশ শক্তিশালী সময় এটি। হিসাব করে চললে আগামীর অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে। জীবনে সুখের মুখ দেখবেন এই রাশির জাতক-জাতিকারা। সঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্য ভালো থাকবে বলেই মনে করা হচ্ছে। তবে কাজের অতিরিক্ত চাপের জন্য মানসিক ক্লান্তি আসতে পারে।

কন্যা রাশি (Virgo) : ত্রিগ্রহী যোগের প্রভাবে কন্যা রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। যা কর্মজীবনে উন্নতির পথ খুলে দিতে পারে। অর্থনৈতিক দিক থেকে এই সময়টি কন্যা রাশির জন্য লাভজনক। সঞ্চয়ের পরিমাণ বাড়তে পারে। বিনিয়োগের ক্ষেত্রে ভালো সময়। বিবাহিত জাতকদের গৃহস্থ জীবনে সুখ, শান্তি বৃদ্ধি পাবে। সন্তানদের কাছ থেকে সুখবর পাওয়া যেতে পারে। স্বাস্থ্য ভালোই থাকবে।

[আরও পড়ুন: ফর্ম ফিলাপ না করেও PSC-র ফুড এসআইয়ের মেধা তালিকায় নাম! চাঁচল থানায় অভিযোগ যুবকের]

বৃষরাশি (Taurus): ত্রিগ্রহী যোগের ফলে, এই রাশির জাতক-জাতিকারা অর্থনৈতিক ভাবে লাভবান হবেন। দীর্ঘদিন ধরে চলা ঋণ পরিশোধ হতে পারে। অপ্রত্যাশিত উৎস থেকে আয় হতে পারে। বকোয়া থাকা টাকা মিলতে পারে। কর্মক্ষেত্রেও এই রাশির জাতকরা লাভবান হবেন। পদোন্নতি ও বেতন বৃদ্ধি হতে পারে। নতুন ব্যবসার সুযোগ আসতে পারে। পারিবারিক সুখ, শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি (Lio): দীর্ঘদিন ধরে অক্লান্ত পরিশ্রমের পর সুখের সময় দেখবেন এই রাশির জাতক-জাতিকারা। কর্মক্ষেত্রে দারুণ সুযোগ আসবে। ব্যবসায় লোকসান চললে তা মিটে গিয়ে লাভের মুখ দেখা যাবে। আর্থিক দিক থেকে দেখতে গেলে আয়ের নতুন দরজা খুলে যাবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। স্বাস্থ্যক্ষেত্রে সমস্যা থাকবে না। তবে পুরনো কোনও রোগ থাকলে, চিকিৎসকদের পরামর্শ নেওয়ার কথা বলা হয়েছে।

[আরও পড়ুন: মহাকাশ আবর্জনা মুক্ত করতে গবেষণা, যুক্তরাষ্ট্রের বিজ্ঞান সম্মেলনে ডাক পেলেন বঙ্গসন্তান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাস্ত্র অনুসারে বর্তমানে মিথুন রাশির উপর ত্রিগ্রহী যোগ রয়েছে।
  • সূর্য, বুধ ও শুক্র এই তিনটি গ্রহের মিলন ত্রিগ্রহী যোগ সৃষ্টি করেছে।
  • যার ফলে মিথুন রাশি, কন্যা রাশি, বৃষ রাশি, সিংহ রাশি জাতক-জাতিকাদের জীবনে বিশেষ প্রভাব পড়বে।
Advertisement