shono
Advertisement
Horoscope

উলটো রথে সূর্যের কর্কট যাত্রা, ধন-যশ যোগ ৪ রাশির জাতকদের

সূর্যের কৃপা দৃষ্টি পাবেন আপনি? কী বলছে জ্যোতিষশাস্ত্র?
Published By: Subhankar PatraPosted: 09:37 PM Jul 13, 2024Updated: 09:37 PM Jul 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সব গ্রহের সেরা বলে মানা হয়। সূর্যের কৃপা যে রাশির জাতক-জাতিকাদের উপর থাকে তাঁরা কর্ম-সহ সামাজিক ক্ষেত্রেও সফলতা পান। উলটো রথের দিন সূর্য কর্কট রাশিতে গোচর করছে। সূর্যের কর্কট রাশিতে গমনকে কর্কট সংক্রান্তিও বলা হয়। এই গোচরের ফলে সিংহ, মেষ, বৃষ, মিথুন, রাশির জাতিকরা চরম লাভবান হবেন। কর্মক্ষেত্র থেকে শুরু করে পরিবারিক জীবন সর্বক্ষেত্রেই সাফল্য পাবেন তাঁরা।

Advertisement

[আরও পড়ুন: খাস কলকাতায় মাটি খুঁড়ে উদ্ধার মহিলার দেহ, চাঞ্চল্য কাশী বোস লেনে]

সিংহ রাশি (Lio): সূর্যের কর্কট রাশিতে গমনের ফলে সিংহ রাশির জাতকরা চরম লাভবান হবেন। চাকরিতে সুনাম বাড়বে। তবে অন্যত্র যেতে হতে পারে। কর্মকর্তাদের সাহায্য পাওয়া যাবে বলেই মনে করা হচ্ছে। ব্যবসায় আমদানি-রপ্তানি ভালো হবে। নতুন ব্যবসা খোলার পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হতে পারে। পরিবারের দিক থেকে ভালো খবর আসতে পারে।

মেষরাশি (Aries): সূর্যের কর্কটে গোচরের ফলে এই রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। বিভিন্ন ক্ষেত্র থেকে আয় বাড়তে পারে। এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্তাদের থেকে সাহায্য পাবেন। পরিবারের পূর্ণ সমর্থন পাওয়া যাবে। শিক্ষার্থীদের জন্যও ভালো সময়। জাতিকাদের মন আত্মবিশ্বাসে ভরপূর থাকবে।

বৃষরাশি (Taurus): কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। সেটা ভালো হবেই। ব্যবসার দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক সময়টি জাতক-জাতিকাদের অনুকূলেই থাকবে।

মিথুনরাশি (Gemini): এই গোচরের ফলে মিথুন রাশির জাতরা পারিবারিক ঝামেলা মুক্তি লাভ করতে পারে। বন্ধুদের সাহায্য পাওয়া যাবে। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হবে বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ফের শহরে অগ্নিকাণ্ড, সল্টলেকের সিটি সেন্টারের কাছে রেস্তরাঁয় আগুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জ্যোতিষশাস্ত্রে সূর্যকে সব গ্রহের সেরা বলে মানা হয়।
  • সূর্যের কৃপা যে রাশির জাতক-জাতিরাদের উপর থাকে তাঁরা কর্মক্ষেত্র-সহ সামাজিক সব ক্ষেত্রেই সফলতা পান।
  • উলটো রথের দিন সূর্য কর্কটরাশিতে গোচর করছে যার জেরে সিংহ, মেষ, বৃষ, মিথুন, রাশির জাতিকারা চরম লাভবান হবেন।
Advertisement