shono
Advertisement

Breaking News

Horoscope

জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে বৃহস্পতি ও মঙ্গলের যোগ, বৃশ্চিক-সহ ৫ রাশির ব্যাপক উন্নতি!

এই যোগের ফলে কর্মজীবনে উন্নতি, সম্পদ লাভের বিপুল সম্ভাবনা তৈরি হয়েছে।
Published By: Subhankar PatraPosted: 04:47 PM Jul 07, 2024Updated: 04:49 PM Jul 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে তৈরি হতে চলেছে বৃহস্পতি ও মঙ্গলের যোগ। প্রায় ১২ বছর পর বৃষ রাশিতে এই যোগ তৈরি হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই যোগ অন্ত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগের প্রভাবে মিথুন ও মেষের সঙ্গে তিনটি রাশির জাতক-জাতিকাদের জীবনে ভালো সময় আসতে চলেছে। শুধু ভালো সময় নয় কর্মজীবনে উন্নতি, সম্পদ লাভের বিপুল সম্ভাবনা তৈরি হয়েছে। মেষ, বৃশ্চিক, তুলা, মিথুন, কর্কট রাশির জাতক-জাতিকারা বিশেষ হবে লাভবান হবে।

Advertisement

[আরও পড়ুন: জলপাইগুড়িতে বানভাসি বিস্তীর্ণ এলাকা, ঘরছাড়া বহু মানুষ]

মেষ রাশি (Aries): জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে এই রাশির জাতক-জাতিকারা সব কাজেই শুভ ফল পাবে। ব্যবসায়ীরা মনের মতো লাভ পেতে পারেন। বিনিয়োগকারীরা ভাল ফল পাবেন। পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। যা পারিবারিক সম্পর্কগুলোকে আরও শক্তিশালী করে তুলবে। বাড়ির মেরামতি বা নতুন বাড়ি তৈরিতে হাত দিতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio): খারাপ সময় কাটিয়ে বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহে ইচ্ছাপূরণ হবে। কর্মক্ষেত্রে ইতিবাচক ফল পাওয়া যাবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁদের ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে উন্নতি হবে।

তুলা রাশি (Libra): চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে সার্বিক পরিস্থিতি এই রাশির অনুকূলেই থাকবে। সম্পত্তি সংক্রান্ত কোনও বিরোধ থাকলে তা মিটে যেতে পারে। তবে অর্থের দিক থেকে কিছুটা সাবধানে থাকতে হবে। অর্থ খরচের দিক থেকে সাবধানতা মেনে চলতে হবে। না হলে বিপদ বাড়তে পারে।

মিথুন রাশি (Gemini): বৃহস্পতি ও মঙ্গলের যোগে মিথুন রাশির জাতকদের দীর্ঘ সমস্যার সমাধান হবে। নতুন সম্পত্তি ক্রয় করতে পারেন। পেশার দিক থেকে নতুন সুযোগ আসবে। ব্যবসায়ে উন্নতির যোগ রয়েছে। পারিবারিক শিথীলতা কাটবে।

কর্কট রাশি (Cancer): জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে এই রাশির জাতিকাদের দীর্ঘদিনের অসম্পূর্ণ কাজ পূর্ণ হওয়ার প্রবল সম্ভাবনা। কর্মস্থলে সিনিয়রদের সাহায্য পাবেন। প্রেমের সম্পর্ক পূর্ণতা পেতে পারে। তবে বন্ধুদের টাকা ধার দেওয়ার বিষয় থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

[আরও পড়ুন: অস্ট্রেলিয়া থেকে নেপাল, বিদেশ পাড়ি মুর্শিদাবাদের জগন্নাথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে তৈরি হতে চলেছে বৃহস্পতি ও মঙ্গলের যোগ।
  • প্রায় ১২ বছর পর বৃষ রাশিতে এই যোগ তৈরি হয়েছে।
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই যোগ অন্ত্যন্ত শুভ বলে মনে করা হয়।
Advertisement