shono
Advertisement

ঋতুরাজের হাতে নেতৃত্ব তুলে দিচ্ছেন ধোনি, কীভাবে জানল সিএসকে শিবির?

আচমকাই নেতৃত্ব ছেড়ে দেন ধোনি। তারপর দেশ জুড়ে ধোনি আবেগের ফল্গুধারা।
Posted: 04:18 PM Mar 22, 2024Updated: 04:48 PM Mar 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারি নিয়ে বৃহস্পতিবার রাত থেকে তোলপাড় গোটা দেশ।
তার আগে অবশ্য মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) প্রচারের সব আলো শুষে নিয়েছিলেন। আচম্বিতেই তিনি নেতৃত্ব থেকে সরে যান। অবশ্য আগাম জানা ছিল না কারওর। সেটাও কারণ তিনি মহেন্দ্র সিং ধোনি। রহস্যের আবরণে নিজেকে আবদ্ধ রাখেন। নিজের চিত্রনাট্য তিনি নিজেই লেখেন।

Advertisement

ক্যাপ্টেনদের ফোটোশুটে জানা যায়, ধোনি নেতৃত্বের আর্মব্যান্ড তুলে দিয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়ের (Ruturaj Gaikwad) হাতে।

[আরও পড়ুন : ‘অশান্তি’ থামছেই না মুম্বই ইন্ডিয়ান্সে! এবার প্রস্তুতি ম্যাচে খেললেন না রোহিত]

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকালে ব্রেকফাস্ট টেবিলে বসেই ধোনি স্থির করে ফেলেছিলেন তিনি নেতৃত্ব তুলে দেবেন ঋতুরাজের হাতে। সিএসকের সিইও কাশি বিশ্বনাথন সর্বভারতীয় একটি সংবাদমাধ্যমকে জানান, ”হেডকোচের সঙ্গে কথা বলে ক্যাপ্টেনদের মিটিংয়ের আগেই ম্যানেজমেন্টকে নিজের সিদ্ধান্তের কথা জানান ধোনি।”
এবারের আইপিএলের আগে থেকেই সবাই বলছেন, ধোনিকে নতুন ভূমিকায় দেখা যাবে। কাশি বিশ্বনাথন বলেন, ”ধোনির উপরে অনেকটাই দায়িত্ব ছেড়ে দিয়েছেন শ্রীনিবাসন। আমরা সবাই জানি, ধোনি যা সিদ্ধান্ত নেবে, তা ফ্র্যাঞ্চাইজির ভালোর জন্যই। গত কয়েকবছর ধরে মাঠে এবং মাঠের বাইরে গায়কোয়াড়কে তৈরি করেছে ধোনি। ধোনির মনে হয়েছে গায়কোয়াড়ের হাতে নেতৃত্ব তুলে দেওয়ার এটাই সেরা সময়।”
নেতৃত্বের ব্যাটন যে এবার তাঁর হাতেই আসতে চলেছে, তা জানাই ছিল গায়কোয়াড়ের। তবে এত দ্রুত যে নেতৃত্ব তাঁর হাতে হাতে আসবে, তা জানা ছিল না। গায়কোয়াড় ভেবেছিলেন, ২০২৫ সালে ধোনি বুট জোড়া তুলে রাখবেন। তখন গায়কোয়াড় সিএসকে দলকে নেতৃত্ব দেবেন। কিন্তু ধোনি ভেবেছিলেন অন্য কিছু। খেলা ছাড়ার আগেই গায়কোয়াড়কে নেতা হিসেবে প্রতিষ্ঠা দিয়ে যেতে চান  বিশ্ববন্দিত ক্যাপ্টেন।

[আরও পড়ুন: ব্যক্তিগত কারণে সরে দাঁড়ালেন অজি তারকা, আইপিএল শুরুর আগে বিরাট চাপে রাজস্থান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement