shono
Advertisement

এই না হলে জুটি! প্রকাশ্যেই সাবার হাত ধরে ঘুরছেন হৃতিক রোশন, ভিডিও ভাইরাল

শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি সাবাকে বিয়ে করবেন হৃতিক।
Posted: 06:38 PM Apr 05, 2022Updated: 06:40 PM Apr 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  তাহলে কি বলিউডের গ্রিক গড অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) শেষমেশ মেনেই নিলেন, যে তিনি অভিনেত্রী সাবা আজাদের (Saba Azad) সঙ্গে প্রেম করছেন? না, হৃতিক একথা মুখে স্বীকার করেননি। বরং প্রকাশ্যে সাবার হাতে হাত রেখে গোটা বিশ্বকে বুঝিয়ে দিলেন, তিনি সত্যিই সাবার প্রেমে কাবু!

Advertisement

গপ্পোটা হল, সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, মুম্বই বিমানবন্দর থেকে সাবার হাতে হাত রেখে বেরিয়ে আসছেন হৃতিক। পাপারাৎজিদের ক্যামেরার সামনেও, সাবার হাত কিন্তু একটিবারের জন্যও ছাড়লেন না হৃতিক। বরং আরও শক্ত করে ধরলেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হৃতিক অনুরাগীদের মধ্যে একেবারে হইচই পড়ে গেল।

তবে শুধু এই ভিডিওই নয়, কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় হৃতিক ও সাবার একটি ছবি। যেখানে রোশন পরিবারের সঙ্গে খোশমেজাজে লাঞ্চ সারতে দেখা যায় সাবাকে। একসঙ্গে বসে দিব্যি আড্ডায় মাতেন অভিনেত্রী-গায়িকা। সাবার প্রত্যেক পোস্টে মন্তব্য করে হৃতিক।

[আরও পড়ুন: ৩ বছরের সম্পর্কে ছেদ! ইশান খট্টরের সঙ্গে অনন্যা পাণ্ডের ব্রেকআপের কারণ জানেন?]

কিছুদিন আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন হৃতিকের প্রিয় বন্ধু ফারহান আখতার (Farhan Akhtar)। শোনা যাচ্ছে, সেই পথেই নাকি হাঁটতে চলেছেন হৃতিক। উল্লেখ্য, বেশ কয়েকদিন আগে সাবার সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন হৃতিক। রেস্তরাঁ থেকে বের হওয়া মাত্র পাপারাৎজিদের খপ্পরে পড়েন অভিনেতা। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ছবিও। তখন থেকেই হৃতিক ও সাবার প্রেম নিয়ে জল্পনা তুঙ্গে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এ বিষয়ে কথা বলতে গিয়ে নাকি হৃতিক ও সাবার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, প্রেমে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন দু’জন। হৃতিকের পরিবারের প্রত্যেকেই সাবাকে পছন্দ করেন। তাঁর দুই ছেলের সঙ্গেও নাকি সাবার সম্পর্কও খুব ভাল। আর হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান? তার সঙ্গেও নাকি সাবার নিয়মিত কথা হয়। গান খুব পছন্দ করেন সুজান। এ নিয়েই দু’জনের মধ্যে নিয়মিত কথাবার্তা হয়। সূত্রের খবর সত্যি হলে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে হৃতিক ও সাবার। তবে দু’জনেই আরও কিছুটা সময় অপেক্ষা করতে চাইছেন।

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement