shono
Advertisement

মুর্শিদাবাদ থেকে উদ্ধার দেড় কোটি টাকার মাদক! ধৃত ২

এক অস্ত্র কারবারিকেও গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 04:39 PM Mar 28, 2022Updated: 04:39 PM Mar 28, 2022

শাহাজাদ হোসেন, ফরাক্কা: পাচারের আগেই পর্দাফাঁস। মুর্শিদাবাদ (Murshidabad) থেকে প্রচুর টাকার মাদক-সহ গ্রেপ্তার ২। সোমবার অভিযুক্তদের তোলা হয়েছে আদালতে। এই ঘটনার সঙ্গে জড়িত বাকিদের সন্ধান পাওয়ার চেষ্টায় পুলিশ।

Advertisement

পুলিশ সূত্র জানা গিয়েছে, ধৃতদের নাম লুটন শেখ ও গোলাম মুস্তফা। রবিবার রাতে একটি গাড়িতে করে শিলিগুড়ি থেকে আসছিল তাঁরা। সঙ্গে ছিল ৩ কেজি মাদক। যার আনুমানিক বাজার মূল্য দেড় কোটি টাকা। গোপন সূত্র মারফত বিষয়টি জানতে পারেন তদন্তকারীরা। এরপর ৩৪ নম্বর জাতীয় সড়কে সাগরদিঘির অনুপপুর এলাকা থেকে হেরোইন-সহ দুই যুবককে ধরে ফেলে পুলিশ। ঘটনাস্থল থেকেই গ্রেপ্তার করা হয় তাদের। জানা গিয়েছে, লুটন শেখ এর আগে উত্তর প্রদেশে মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার হয়েছিল। নাগাল্যান্ডে গ্রেপ্তার হয়েছিল গোলাম মোস্তাফা।

[আরও পড়ুন: দেগঙ্গায় খেত থেকে বধূর অর্ধনগ্ন দেহ উদ্ধার, মদ্যপানের পর ধর্ষণ করে খুন? ঘনাচ্ছে রহস্য]

এদিকে মুর্শিদাবাদের লালগোলা থানার পুলিশ লালগোলার কালিয়াগাছি এলাকায় অভিযান চালিয়ে এদিন রাতেই আবু সঈদ নামের ১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৮টি ৭.৬৫ এম.এম পিস্তল। চলতি মাসে এপর্যন্ত এটিই সবচেয়ে বড় আগ্নেয়াস্ত্র উদ্ধার বলে খবর। অন্যদিকে , রাণীনগর থানার থানার পুলিশ হারুডাঙ্গা এলাকা থেকে আরও এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ৩টি মাস্কেট, ১টি পিস্তল ও ৪টি গুলি বাজেয়াপ্ত করা হয়েছে।

উল্লেখ্য, গত দু’মাসে মুর্শিদাবাদ পুলিশ জেলার বিভিন্ন থানার পুলিশ এবং স্পেশ্যাল অপারেশন গ্রূপ জেলার বিভিন্ন এলাকায় অভিযান ৮৪টি বিভিন্ন ধরণের পিস্তল, ১৭৯টি গুলি বাজেয়াপ্ত করেছে, এবং ৭৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানিয়েছেন।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে জনসংযোগে মুখ্যমন্ত্রী, পায়ে হেঁটে ঘুরলেন ম্যাল, পর্যটকদের সঙ্গে আলাপচারিতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement