shono
Advertisement

পরিত্যক্ত ব্যাগে খুলি-হাড়! তীব্র চাঞ্চল্য ঠাকুরপুকুরে

ইতিমধ্যেই উদ্ধার হওয়া খুলি ও হাড় ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। The post পরিত্যক্ত ব্যাগে খুলি-হাড়! তীব্র চাঞ্চল্য ঠাকুরপুকুরে appeared first on Sangbad Pratidin.
Posted: 12:53 PM Nov 04, 2019Updated: 01:24 PM Nov 04, 2019

অর্ণব আইচ: সাতসকালে কলকাতার জনবহুল এলাকা থেকে হাড় ও খুলি উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। খবর পেয়েই ঘটনাস্থলে যায় হরিদেবপুর থানার পুলিশ। ইতিমধ্যেই খুলি ও হাড়গুলিকে পরীক্ষার জন্য ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, সোমবার ভোরে ঠাকুরপুকুরের সত্যেন পার্ক এলাকায় বাড়ি তৈরির জমি পরিস্কার করছিলেন কয়েকজন শ্রমিক। সেই সময় তাঁদের নজরে পড়ে পাশের ঝোপের ভিতরে একটি বস্তা পড়ে রয়েছে। কৌতুহলবশত তাঁরা সেটি খুলতেই উদ্ধার হয় হাড় ও খুলি। এরপরই এলাকায় প্রাতঃভ্রমণকারীদের গোটা ঘটনাটি জানান তাঁরা। এরপর খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে হাড় ও খুলি উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, উদ্ধার হওয়া হাড় ও খুলি মানুষের। কিন্তু কোথা থেকে ওই এলাকায় এল ওই হাড় ও খুলি। কতদিন ধরেই বা ওই এলাকায় রয়েছে সেগুলি। কারাই বা সেগুলি ফেলে গিয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি, উদ্ধার হওয়া হাড় ও খুলি কীসের, তা জানতে ইতিমধ্যেই সেগুলিকে ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে আসার পরই ছবিটা কিছুটা স্পষ্ট হবে বলে মনে করছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: বাঙুর হাসপাতালে ঢুকতে বাধা নিরাপত্তারক্ষীর, পুলিশকে বেধড়ক মার রোগীর পরিবারের]

The post পরিত্যক্ত ব্যাগে খুলি-হাড়! তীব্র চাঞ্চল্য ঠাকুরপুকুরে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement