shono
Advertisement

বিদ্যুৎ চুরির অভিযোগে গ্রেপ্তার TMC পঞ্চায়েত সদস্যর স্বামী! তুঙ্গে রাজনৈতিক তরজা

কী বলছে বিরোধীরা?
Posted: 04:56 PM Dec 15, 2023Updated: 04:56 PM Dec 15, 2023

অর্ণব দাস, বারাকপুর: নিয়োগ, রেশন দুর্নীতি নিয়ে তোলপাড় রাজ্য। এরই মাঝে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত প্রধানের স্বামীর বিরুদ্ধে। অভিযোগকে কেন্দ্র করে তুঙ্গে রাজনৈতিক তরজা। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

বারাকপুর ১ নম্বর ব্লকের মামুদপুর গ্রাম পঞ্চায়েতের সদস্য নুপুর বিবি। তাঁর স্বামী শেখ মেহের আলি মণ্ডল। তাঁর বিরুদ্ধে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠেছে। সেই অভিযোগের ভিত্তিতে শিবদাসপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে তাঁকে। তাঁর বিরুদ্ধে বিদ্যুৎ আইন (২০০৩) অনুযায়ী ১৩৫/১ ধারায় মামলা রুজু করা হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই চরম অস্বস্তিতে শাসকদল। তবে এ বিষয়ে তৃণমূল নেতৃত্ব মুখ খুলতে চায়নি।

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ডে চিকিৎসা করাতে গিয়ে রোগী জানলেন তিনি মৃত! শোরগোল জলপাইগুড়িতে]

এই ঘটনায় সরব হয়েছে সিপিএম ও বিজেপি। সিপিএম নেত্রী গার্গী চট্টোপাধ্যায় বলেন, “মামুদপুর পঞ্চায়েতের সদস্যা চুরি করে ভোটে জিতেছেন। তাঁর স্বামী বিদ্যুৎ চুরি করে ধরা পড়েছেন। জরিমানার টাকা দেননি। তৃণমূল করলে বিদ্যুৎ-ও চুরি করা যায়!” তিনি পঞ্চায়েত সদস্যার স্বামীর কঠোর শাস্তি চেয়েছেন। অপরদিকে বিজেপির বারাকপুর জেলার সাধারণ সম্পাদক রূপক মিত্র কটাক্ষ করে বলেন, “তৃণমূল করলে সবকিছু সম্ভব। ওঁর মাথায় নাটুকে বিধায়কের হাত রয়েছে।”

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে গুলি, হাওড়া-বর্ধমান লোকালে রক্তারক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement