shono
Advertisement

ব্যবসার টাকা কোথায় যাচ্ছে? প্রশ্ন তুলতেই মধ্যমগ্রামের ভরা বাজারে স্ত্রীকে কোপালো স্বামী

দম্পতি একসঙ্গে দোকান চালাতেন।
Posted: 10:18 AM Feb 18, 2024Updated: 10:54 AM Feb 18, 2024

অর্ণব দাস, বারাসত: দম্পতি একসঙ্গে খাওয়ারের দোকান চালাতেন। জনপ্রিয় হয়েছিল তাঁদের দোকানটি। এই ব্যবসা নিয়েই দম্পতির মধ্যে অশান্তির জেরে দোকানেই স্ত্রীকে কোপালো স্বামী। শনিবার বিকেলে মধ্যমগ্রাম রেলস্টেশনের ১ নম্বর প্ল্যাটফর্মের পাশে সুভাষপল্লি এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

আহত গৃহবধূর নাম রিনা দাস মজুমদার। গুরুতর জখম অবস্থায় তাঁকে বারাসতের রথতলা সংলগ্ন যশোর রোডের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত স্বামী জগদীশ দাস ওরফে টিঙ্কুকে গ্রেপ্তার করেছে পুলিশ। স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, দম্পতির বাড়ি মধ্যমগ্রামের আবদালপুর এলাকায়।

[আরও পড়ুন: সন্দেশখালিতে নারী নির্যাতন মানল পুলিশ, ‘শাহজাহানের গ্রেপ্তারির দায়িত্ব ইডির’, বললেন রাজীব কুমার]

জানা গিয়েছে, মধ্যমগ্রাম স্টেশনের পাশে তাঁদের খাবারের দোকান ‘টিঙ্কু টিফিন কর্নারে’র ব্যবসার হিসাব নিয়ে বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। স্বামীর বেহিসাবি খরচ এবং উশৃংখল জীবনযাপন করার প্রতিবাদ জানিয়ে দিন কয়েক আগে রিনা বাপের বাড়িতেও চলে যায় বলেও জানা গিয়েছে। তার পর থেকে তিনি আর দোকানে যাচ্ছিলেন না। এদিন বিকালে আচমকাই রিনা দোকানে হাজির হলে স্বামীর সঙ্গে বিবাদ বাদে। তখন দোকানে উপস্থিত ছিলেন কর্মী সহ বহু ক্রেতারা। সেই সময় দোকানের থাকা সবজি কাটার ছুরি দিয়ে স্ত্রীর উপর হামলা চালায় টিঙ্কু।

রিনার ঘাড়ে, দু হাতে একাধিক কোপ মারে বলে অভিযোগ। উপস্থিত স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে প্রথমে মধ্যমগ্রাম মাতৃসদন হাসপাতাল নিয়ে যায়। কিন্তু অবস্থা আশঙ্কাজানক হওয়ায় তাকে বারাসত রথতলার সংলগ্ন বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ঘটনার সন্ধেয় অভিযুক্ত স্বামী থানায় আত্মসমর্পণ করলে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: উর্দু ভাষা ও সাহিত্যে বিরাট অবদান, জ্ঞানপীঠ পাচ্ছেন গুলজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার