shono
Advertisement

ছুরি দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাল স্বামী

স্ত্রীর পাল্টা আক্রমণে জখম স্বামীও। কারণ খতিয়ে দেখছে পুলিশ। The post ছুরি দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাল স্বামী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:30 PM Nov 29, 2016Updated: 12:00 PM Nov 29, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী ও মেয়েকে ছুরি দিয়ে কোপাল স্বামী। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটে বরানগরের ফকির ঘোষ লেন এলাকায়।  অভিযুক্ত স্বামীর নাম বিকাশ কাপুর (৩৮)। ছুরির আঘাতে মৃত্যু হয়েছে তাঁর স্ত্রী রেশমি কাপুরের। হাসপাতালে চিকিৎসাধীন মেয়ে পূজা। স্ত্রীর পাল্টা আক্রমণে জখম বিকাশও হাসপাতালে ভর্তি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

এদিন সকালে বিকাশের মেয়ে পূজার চিৎকারে ছুটে আসেন আশেপাশে লোকজন। দেখতে পান রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে তিনজনই।  প্রতিবেশীরাই পুলিশকে খবর দেন। পুলিশ এসে সবাইকে বরানগর স্টেট জেনারেল হাসপাতালে পাঠায়। পরে রেশমি ও পূজার শারীরিক অবস্থার অবনতি হলে দু’জনকেই আরজি কর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসকরা রেশমি কাপুরকে মৃত বলে ঘোষণা করেন। মেয়ে পূজার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। বিকাশ কাপুরকে বরানগর স্টেট জেনারেল হাসপাতালেই রাখা হয়েছে বলে জানা গিয়েছে। পারিবারিক বিবাদ না অর্থাভাব, কী কারণে এই ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

The post ছুরি দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাল স্বামী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement